গাজীপুরদুর্ঘটনাবাংলাদেশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সিএনজি সঙ্গে সংঘর্ষের ঘটনায় বাসে আগুন

গাজীপুর মহানগরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় তাকওয়া মিনিবাসের সঙ্গে সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উত্তেজিত জনতা তাকওয়া বাসটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

দুর্ঘটনায় আহত হলেও আগুনের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বুধবার (১১ জানুয়ারি) বেলা পৌনে ১২টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার তাশারফ হোসেন জানান, সিএনজি ও তাকওয়া পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হলে উত্তেজিত জনতা তাকওয়া পরিবহনের মিনিবাসটিতে আগুন দেয়। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

গাজীপুররের বাসন থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মতিউজ্জামান জানান, বুধবার বেলা পৌনে ১২টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর মাহবুব ফিলিং এলাকায় তাকওয়া পরিবহনের একটি মিনিবাস চন্দ্রার দিকে যাচ্ছিল।

এ সময় উল্টো পথে আসা একটি সিএনজির সঙ্গে বাসটির সংঘর্ষ হলে সিএনজিটি উল্টে যায়। এতে সিএনজি চালক আহত হন। এ সময় উত্তেজিত জনতা তাকওয়া পরিবহনের মিনিবাসে আগুন ধরিয়ে দেয়। আহত চালককে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে আগুনের ঘটনায় কেউ হতাহত হয়নি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button