Bangla News

শর্ট ড্রেসে সুইমিংপুলে যামিনীকে দেখে নিয়ন্ত্রণ হারালেন নিরহুয়া

বিনোদন ডেস্ক : বর্তমান মুঠোফোনের যুগে এই ইন্টারনেটের সাহায্যে সোশ্যাল মিডিয়ায় আ্যকাউন্ট খুব কম মানুষেরই নেই। আর সেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাপগুলিতে মাঝে মাঝেই নানান ভিডিও, ছবি, গান ভাইরাল হতেই থাকে। এরমধ্যে ভোজপুরি গানগুলিও মাঝে মাঝেই ভাইরাল হয়েই থাকে। সম্প্রতি এমনই একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

ভোজপুরি গান মানেই হলো উষ্ণতায় ভরপুর মজাদার একটি গান। এই গানের ভিডিও অনেক মানুষেরই ঘুম উড়িয়ে দেয় রাতের। সম্প্রতি ভোজপুরি যে গানটি ভাইরাল হয়েছে, সেটি হল “লাল্লু কি‌ লাইলা” চলচ্চিত্রের “একবার আ রাজা আখিয়া কে সোজা”।

এই গানটাই অভিনয় করেছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী যামিনী সিংহ, এবং জনপ্রিয় অভিনেতা “দীনেশ লাল যাদব”। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীনেশ লাল যাদব “নিরাহুয়া” নামে সকলের কাছে পরিচিত। দীনেশ এবং যামিনীর মেলবন্ধন দর্শকের কাছে বরাবরই পছন্দের। তাই ভিডিওটি বেশ পুরনো হলেও, তা দর্শক মহলে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

ভিডিওটিতে দীনেশ এবং যামিনীর উত্তেজক রোমান্স দর্শকদের মন জয় করেছেন নাচের সাথে সাথে তাদের প্রেম নেটমহলে উত্তেজনার সৃষ্টি করেছেন। গানটিতে সুর দিয়েছেন মধুকর আনান্দ এবং গায়ক হলেন সন্তোষ পুরী। সম্প্রতি ইউটিউবে একটি “ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি” নামক চ্যানেল থেকে এই গানের ভিডিওটি শেয়ার করা হয়েছিল। গানটি রিলিজ হয়েছে প্রায় দুই বছর আগে।

তবে নেটিজেনদের নজর কেড়েছে কিন্তু এখন। তাহলে বোঝাই যাচ্ছে যে, কোনকিছু জনপ্রিয়তা সেইসময় না পেলেও তা পরবর্তীকালে মানুষের নজরে যদি পড়ে যায় তার জনপ্রিয়তা লাভ করতে বেশি সময় নেয় না। ভিডিওটিতে কমেন্টগুলো দেখলেই বোঝা যায় তা নেটিজেনরা ভীষণভাবেই পছন্দ করেছেন। এরই মধ্যে ভিডিওটি ভিউ সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৭১লক্ষ এবং হাজার হাজার লাইক কমেন্ট এ ভরে গেছে ভিডিওটি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button