Bangla News

Honor 80 সিরিজ: ৫১২ জিবি স্টোরেজ ও ১৬০ মেগাপিক্সেল ক্যামেরার দুর্দান্ত ফিচার

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Honor তাদের নতুন লাইন আপ মার্কেটে নিয়ে আসতে যাচ্ছে। স্মার্টফোনের নতুন তিনটি মডেল মার্কেটে আসবে। এসব মডেল হচ্ছে Honor 80, Honor 80 SE, ও Honor 80 Pro। আজকের আর্টিকেলে Honor 80 সিরিজের স্পেসিফিকেশন নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

এই স্মার্টফোনে ৬.৬৭ ইঞ্চির ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। স্মার্টফোনটির রেজুলেশন হচ্ছে ১০৮০ গুণ ২৪০০ পিক্সেল। এখানে ওএলইডি প্যানেলের স্ক্রিন ব্যবহার করা হয়েছে। অন্যদিকে Honor 80 Pro স্মার্টফোনে ৬.৭৮ ইঞ্চির ওএলইডি প্যানেলের ডিসপ্লে ব্যবহার করা হবে। পাশাপাশি এটির রেজুলেশন হবে ১২২৪ গুণ ২৭০০ পিক্সেল।

Honor 80 স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগনের 782G চিপসেট ব্যবহার করা হবে। পাশাপাশি Honor 80 SE হ্যান্ডসেটে মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ চিপসেট ব্যবহার করা হবে। অন্যদিকে Honor 80 Pro স্মার্টফোনে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ওয়ান চিপসেট ব্যবহার করা হবে।

Honor 80 SE হ্যান্ডসেটে ৮ জিবি, ১২ জিবি র‌্যাম এর দুটি ভ্যারিয়েন্ট ব্যবহার করা হয়। পাশাপাশি এদের ইন্টার্নাল স্টোরেজ হচ্ছে ২৫৬ জিবি। Honor 80 Pro মডেলে ৫১২জিবি পর্যন্ত ইন্টার্নাল স্টোরেজ আপনি ব্যবহার করতে পারবেন।

Honor 80 স্মার্টফোনের পেছনে ১৬০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। স্মার্টফোনটিতে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ইনস্টল করা হয়েছে।

Honor 80 SE স্মার্টফোনের পেছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স বসানো হয়েছে। তাছাড়া এটির সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। Honor 80 Pro স্মার্টফোনে ১৬০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স বসানো হয়েছে। ৪৬০০ মেগাহার্জের ব্যাটারি Honor 80 SE স্মার্টফোনটিকে পাওয়ার প্রদান করবে। ৪৮০০ মেগাহার্জের ব্যাটারি Honor 80 Pro হ্যান্ডসেটটিকে পাওয়ার প্রদান করবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button