Bangla News

খোলামেলা ব্লাউজে নেট দুনিয়ায় ঝড় তুললেন জাহ্নবী কাপুর

বিনোদন ডেস্ক : শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। বলিউডের বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের তালিকায় তার নাম উল্লেখযোগ্য। বি টাউনে পা রেখেই যেন ধামাকা করেছেন তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের।

এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি, এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে মেয়ে জাহ্নবী।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় বলি-পাড়ার এই সুন্দরী নায়িকা। প্রায়ই ভক্তদের ধরা দেন তিনি এখানেই। কখনো সাবেকি শাড়িতে ভারতীয় নারী হিসেবে, কখনো আবার স্টাইলিশ পোশাক, আবার কখনো ওয়েস্টার্ন বোল্ড লুকে অনুরাগীদের ঘাম ঝরিয়ে দেন তিনি। আবার বিকিনি ও মনোকিনির মতো ছোট পোশাকে সাহসী লুকে ধরা দিতেও পিছুপা হননা টি অভিনেত্রী। তাই তাকে দেখে তার রূপ ও যৌবনের আগুনে পুড়তে ভালোবাসেন নেটপাড়ার প্রায় অধিকাংশ বাসিন্দাই।

সম্প্রতি গ্রীষ্মের শুরুতে তাপমাত্রা আরও কয়েকগুণ বাড়িয়ে দিলেন শ্রীদেবীর এই সুকন্যা। সাবেকি অথচ স্টাইলিশ লুকে ধরা দিয়ে ভক্তদের রাতের ঘুমে ব্যাঘাত ঘটালেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

আর এই ছবিতে তাকে দেখা গেছে কফি রংয়ের একটি ফিনফিনে স্টাইলিশ শাড়িতে। সঙ্গে তার পরণে রয়েছে ম্যাচিং রংয়ের একটি স্লিভলেস ব্লাউজ। অভিনেত্রীর সৌন্দর্যকে আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে তার গলার ভারী ডায়মন্ড নেকলেস। মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে যেন ঠিকরে বেরোচ্ছে তার সৌন্দর্য। আর পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার সুগভীর বুকের খাঁজ।

চার দেওয়ালের মধ্যেই নানা পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো তাকে দেখা গেছে উডেন ব্যাকগ্রাউন্ডের সামনে, আবার কখনো সোফায় গা এলিয়ে বসে আছেন অভিনেত্রী। আর এই সবকটি ছবিতেই তার লাস্যময়ী চাহনী স্পষ্টভাবে লক্ষ্যনীয়।

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘চুম্বন’; তারপর একটি চুম্বনের ইমোজি এঁকে দিয়েছেন তিনি। আর তাকে এই লুকে দেখেই পাগল নেটিজেনরা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আবার অনেকেই লিখে জানিয়েছেন যে তারা কেন পাগল জাহ্নবীর রূপে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button