Bangla News

রাতে ‘বিদায়’ লিখে পোস্ট, ভোরে মিলল ছাত্রলীগ নেতার মরদেহ

‘বিদায়’ ক্যাপশন ও ভাঙা চশমার ফ্রেমের ছবি গতকাল বৃহস্পতিবার রাতে ফেসবুকে দেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নাবিল হায়দার (২৬)।

শুক্রবার (৭ এপ্রিল) সকালে বন্ধুর বাসায় মিলল তার লাশ। নাবিল ঢাবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশন ও সলিমুল্লাহ মুসলিম হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

নাবিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাবিলের মৃত্যুর ব্যাপারটি জানতে পেরেছি। সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে তার জানাজার নামাজ হয়েছে। তবে মৃত্যুর কারণ জানা যায়নি।

সলিমুল্লাহ মুসলিম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. ইকবাল রউফ মামুন জানান, পরিবার জানিয়েছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নাবিল মারা গেছে। তার ফেসবুক স্ট্যাটাসটা সন্দেহজনক। আসলে কীভাবে মারা গেল, সেটার তদন্ত হোক তার পরিবার চাচ্ছে না। সে ফেসবুকে ‘বিদায়’ স্ট্যাটাস দেওয়ায় সবাই ধারণা করছে আত্মহত্যা করেছে।

নাবিল হায়দারের গ্রামের বাড়ি ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নে। তার বাবার নাম জসিমউদ্দীন হায়দার। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button