Bangla News

মেসিকেও পেছনে ফেললেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শারুখ খানের সাফল্যের বছর এটি। একের পর এক সাফল্যের খবর দিচ্ছেন তিনি। পাঠানের সাফল্যের পর ২০২৩ সালের ‘টাইম হান্ড্রেড পোল’-এ পাঠকের ভোটে বর্ষসেরা প্রভাবশালী ব্যক্তিত্ব নির্বাচিত হয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সাময়িকী টাইম পরিচালিত পাঠক জরিপের ফলাফলে মেসি-জাকারবার্গের মতো ব্যক্তিত্বদের পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন ‘কিং খান’।

শাহরুখ খান ছাড়াও বর্ষসেরা প্রভাবশালী ব্যক্তিত্বের তালিকায় আরও রয়েছেন অভিনেত্রী মিশেল ইয়ো, অ্যাথলেট সেরেনা উইলিয়ামস, মেটার সিইও মার্ক জাকারবার্গ এবং ব্রাজিলের প্রেসিডেন্ট লুইস ইনাসিও লুলা ডি সিলভা।

টাইম ম্যাগাজিনের এই এই পোলে প্রায় ১.২ মিলিয়ন ভোট পড়েছে এবং এর মধ্যে ৪ শতাংশ ভোট পেয়েছেন শাহরুখ খান একা। ৩ শতাংশ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন মাহশা আমিনির মৃত্যুর পর ইরান সরকারের বিরুদ্ধে আন্দোলনকারী মহিলারা। তৃতীয় স্থানেও নেই কোনও একক ব্যক্তি। সেই জায়গায় ঠাঁই পেয়েছে বিশ্বের সকল স্বাস্থ্যকর্মীরা। বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার ফুটবল তারকা নিওনেল মেসি রয়েছেন পঞ্চম স্থানে।

বলিউডে অভিনয়ের মাধ্যমে শুরু করে অভিনেতা শাহরুখ খান দিন দিন নিজেকে অনন্য মাত্রায় নিয়ে গিয়েছেন। বলিউডের গণ্ডি ছাড়িয়ে তিনি এখন আন্তর্জাতিক তারকা। তিনি শুধুমাত্র অভিনেতাই নন, একজন প্রযোজকও। সেই সঙ্গে ক্রিকেটাঙ্গণেও রয়েছে তার সরব উপস্থিতি। তিনি নাইট রাইডারস গ্রুপের নারী ক্রিকেট দলের সহ-স্বত্বাধিকারী।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button