Bangla News

হুইল চেয়ারে কেকেআর ফ্যান, এগিয়ে গিয়ে যা করলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক : আইপিএল এর দামামা বাজা শুরু হয়ে গেছে। সমস্ত দল-এর সমর্থকরা তাদের দলকে নিয়ে ভীষণ ভাবে চিন্তায় আছে। এবং আইপিএল শুরু হয়ে যেতেই আমারা প্রিয়দলের খেলা নিয়ে ভীষণ চিন্তা করতে শুরু করে দিয়েছি। কোন ম্যাচ জিতলে যেমন খুব আনন্দ উপভোগ করছি। আবার আমাদের প্রিয় দল হেরে গেলে মনটা একটু খারাপ হয়ে যাচ্ছে।

গতকাল শার্দূল ঠাকুরের ঝোড়ো ব্যাটিংয়ের দৌলতে বেঙ্গালুরুকে কলকাতা একটি রোমাঞ্চকর ম্যাচে ৮১ রানে পরাস্ত করেছে। প্রথমে ব্যাট করতে নেমে কলকাতা নাইট রাইডার্স নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৫ রানের একটা বিশাল টার্গেট দিয়েছিল। জবাবে ইডেন গার্ডেন্সে ঘরের মাঠে নীতীশ রানার নেতৃত্বে নাইট রাইডার্স ১৪ বল বাকি থাকতেই এই ম্যাচে জয়লাভ করে।

গতকাল আইপিএল দেখতে কলকাতার ইডেন গার্ডেন্সে হাজির হয়েছিলেন দলের মালিক শাহরুখ খান। জায়ান্ট স্ক্রিনে শাহরুখের ছবি আসতে না আসতেই কলকাতা সমর্থকেরা নাইট রাইডার্সের নাম ধরে চিৎকার করতে শুরু করেন। কিং খানের প্রতি দর্শকের কতটা উন্মাদনা টা দেখেই বোঝা যায়।

এদিকে প্রিয় তারকার সাথে দেখা করতে আসেন তারই এক বিশেষ ফ্যান। তার নাম হর্ষাল গোয়েঙ্কা। শারীরিক প্রতিবন্ধকতার স্বীকার এই ভক্ত তার প্রিয় তারকার সঙ্গে দেখা করতে পেরে যে কতটা আনন্দিত হয়েছিল, সেটা তাঁর চোখমুখ দেখেই স্পষ্ট বুঝতে পারা যাচ্ছিল। শাহরুখের থেকে একবারও নিজের চোখ সরাতে পারেননি হর্ষাল। এতটা কাছ থেকে শাহরুখকে দেখতে পেয়ে হর্ষাল নিজেও যথেষ্ট উচ্ছ্বসিত হয়ে ওঠে।

দুজনের এই সাক্ষাতের ভিডিও কলকাতা নাইট রাইডার্সের ইনস্টাগ্রাম পেজে প্রথমে শেয়ার করা হয়েছিল। তবে সেটা চোখের নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তার তখনই শাহরুখের এই ভিন্ন রূপ দেখে মুগ্ধ হয়ে যায় সোশ্যাল মিডিয়া। কিং খান ওই ভক্তর কপালে স্নেহ চুম্বন ও দিয়েছেন। যার জন্য বিষয় তো নিয়ে চর্চা হয়েছে প্রচুর।

জানা গেছে ২০১৯ সালেও নাকি ইডেন গার্ডেন্সে কিং খানের সঙ্গে দেখা করতে এসেছিলেন হর্ষাল। আর এই বছর আবার আসেন এবং ম্যাচের শেষে শাহরুখ খান আলাদা করে তাঁর সঙ্গে দেখাও করেছেন। বলিউডের কিং খানকে দেখা মাত্রই হর্ষাল ‘আই লভ ইউ’ ‘আই লভ ইউ’ করে চিৎকার করতে শুরু করেন। এরপর শাহরুখ হুইল চেয়ারে বসা হর্ষালকে ভালোবেসে জড়িয়ে ধরেন। তাঁর মাথায় হাতও বুলিয়ে দেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button