Bangla News

‘KGF’-এ রকি ভাইয়ের বাইকের ফিচার্স জানলে চমকে যাবেন আপনিও

বিনোদন ডেস্ক : বলিউডের একের পর এক ছবি যেখানে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে, সেখানে দক্ষিণ ভারতীয় ছবিগুলি বক্স অফিসে রেকর্ড তৈরি করেছে। সম্প্রতি দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও ভারতীয় সিনেমার নাম উজ্জ্বল করেছে এই ছবিগুলো।

২০২২ সালের শুরু থেকেই বক্স অফিসে রেকর্ড অঙ্কের ব্যবসা করেছিল দক্ষিণী ছবিগুলো। তার মধ্যে একটি হল ‘কেজিএফ ২’। এই ছবি ও ছবির নায়ক যশকে খুব পছন্দ করেছিলেন দর্শকরা। এমনকি তার স্টাইল ফলো করতে শুরু করেছিলেন বহু মানুষ।

তবে এই ছবিতে নায়কের ব্যবহার করা যে জিনিসটি দর্শকদের সবচেয়ে প্রিয় ছিল সেটি হল তার ‘সুপার বাইক’।কালো রঙের এই বাইকটি কিন্তু মডিফাই করা রয়্যাল এনফিল্ড হিমালয়ান। ভারতে এই বাইকটির দাম প্রায় ২.৫ লক্ষ টাকা।

শক্তিশালী ইঞ্জিনের এই বাইকটির মোট ৬ টি মডেল রয়েছে বাজারে। সেই ৬টি মডেলের ৬ রকমের রং। বাইকের ইঞ্জিনটি ৪১১ সিসির যা ২৪.৩ BHP’র শক্তি উৎপন্ন করতে পারে। বাইকে জ্বালানি পেট্রল ভরার জন্য ১৫ লিটারের একটি ট্যাঙ্ক রয়েছে।

‘কেজিএফ’-এর প্রথম পার্টে এই বাইক চড়েই ঘুরে বেড়াতে দেখা গিয়েছিল এই ছবির নায়ক অর্থাৎ ‘রকি ভাই’কে। তখন থেকেই এই বাইক নিয়ে উৎসাহ বেড়েছে দর্শকদের মধ্যে। সকলেই জানতে চেয়েছেন কোথা থেকে কেনা যাবে এই বাইক?

তাদের জন্য সুখবর এবছর, রয়্যাল এনফিল্ড হিমালয়ানের তিনটি নতুন রঙের মডেল আনতে চলেছে। এই মডেলগুলির নাম হল স্লিট ব্ল্যাক, ডুন ব্রাউন এবং গ্লেসিয়ার ব্লু। তাই এখন যে কোনও রয়্যাল এনফিল্ডের শোরুমে গিয়েই কিনে নেওয়া যাবে এই বাইক।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button