Bangla News

আমার চেয়ে সাহসী ও সুন্দর আর কেউ কি আছে: প্রশ্ন নেইমারের

সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। মাত্র কয়েকদিন আগে জুয়ায় টাকা হারিয়ে কান্নার নাটক সাজিয়ে আলোচনায় আসেন। এবার নতুন করে আলোচনায় এলেন আয়নাবাজি করে। আয়নার সামনে দাঁড়িয়ে পিএসজি তারকা প্রশ্ন ছুঁড়েছেন, আমার চেয়ে সুন্দর আর কে আছে?

গত ফেব্রুয়ারিতে পায়ে চোট পান নেইমার। গত মাসে করানো হয় অস্ত্রোপচার। আপাতত পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছেন পিএসজির এই তারকা। একঘেয়ে সময়টা উপভোগ করছেন জিম করে, ছবি তুলে। গতকাল শুক্রবার ৭ এপ্রিল নিজের ভেরিফায়েড ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি স্টোরিতে দিয়েছেন নেইমার। বিষয়টি খুব স্বাভাবিক।

কিন্তু সেই ছবির ক্যাপশনে যা লিখেছেন, তাতেই শুরু হয়েছে আলোচনা। আয়নার সামনে দাঁড়িয়ে হেলান দিয়ে তোলা মিরর ছবিতে নেইমার প্রশ্ন করেছেন আয়নাকে- ‘ও আমার আয়না! বলো দেখি আমার চেয়ে সাহসী, প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ও অবশ্যই সুন্দর আর কেউ কি আছে?’ লিখতে লিখতে প্রশ্নটা যে নেইমারকেও মজা দিয়েছে, সেটি বোঝা গিয়েছে প্রশ্নের শেষে জুড়ে দেওয়া দুটি হাসির ইমোজিতে।

এদিকে চোটের কারণে মাঠের চেয়ে মাঠের বাইরেই বেশি সময় কাটে ব্রাজিলের এই তারকার। যতটা দিয়েছেন ফুটবলকে, দিতে পারতেন আরও বেশি। সময় এখনও ফুরিয়ে যায়নি। ব্রাজিলের আশার অন্যতম বাতিঘর এখনও তিনিই।

তবে, মাঠের বাইরেও কিভাবে আলোচনায় থাকতে হয়, নিজেকে আনন্দে রাখতে হয়; নেইমার তা ভালো করেই জানেন। তাই এবার আয়নার সঙ্গে আয়নাবাজি করলেন নেইমার। প্রশ্নের উত্তর পেয়েছেন কি না সেটি কেবল তিনিই বলতে পারবেন!

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button