Bangla News

বিয়ে করেও সিঙ্গেল এই অভিনেত্রীরা

বিনোদন ডেস্ক : সাধারণ মানুষ হোক অথবা সেলিব্রিটি প্রেম সকলের জীবনেই দাগ কেটে যায়। কেউ বহুদিন প্রেম করে এবং সেই প্রেমের শেষ পরিনতি পায় বিয়ের পিঁড়িতে। আবার অনেকের মন ভাঙ্গে শুরু হয় নতুন সঙ্গীর খোঁজ। আবার কেউ কেউ সিঙ্গেল ভাবেই থাকা বেশি কার্যকর বলে মনে করেন। আর এই সিঙ্গেলদের তালিকায় রয়েছেন টলি পাড়ার বেশ কিছু কন্যারা। যারা প্রেম বাদ দিয়ে আপাতত নিজের ক্যেরিয়ারের দিকে বেশি খেয়াল রাখছেন। আসুন জেনে নিই রূপে লক্ষ্মী আর গুনে সরস্বতি হয়েও সিঙ্গেল জীবন বেছে নিয়েছেন কোন কোন টলিউড তারকারা।

ঋতাভরী চক্রবর্তী টলি পাড়ার সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী। ঋতাভরী চক্রবর্তী নিজের কঠোর পরিশ্রমের দ্বারা জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। ইতিমধ্যেই বলিউডেও কাজ সেরেছেন তিনি। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সেরকম ভাবে প্রকাশ্যে কিছু আনেন নি। তবে সম্প্রতি তিনি জানান খুব তাড়াতাড়িই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাংলার অন্যতম বিতর্কিত অভিনেত্রী। বার বার প্রেমে পড়েছেন এবং সম্পর্ক টিকে যাওয়ার খাতিরে বিয়েও করেছেন তিন বার। তবুও প্রত্যেক বার বিচ্ছেদের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। এখন আপাতত ছেলের সঙ্গে সিঙ্গেল লাইফ কাটাচ্ছেন তিনি।

মধুমিতা সরকার ইন্ডাস্ট্রিতে এসেই পরিচালক সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেন তিনি। তারপর কিছু বছর পর তাঁদের বিচ্ছেদ হয়। এখন আপাতত সিঙ্গেল থাকছেন অভিনেত্রী।

মিমি চক্রবর্তীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদা মুখিয়ে থাকেন অনুরাগীরা। যদিও তিনি কখনও নিরাশ করেন না ভক্তদের । কেন তিনি আজও সিঙ্গল, এই প্রশ্ন আজও সকলের মুখে মুখে. আর এই বিষয়ে মিমি জানিয়েছেন, তিনি খুঁজে বার করেছেন, কেন তিনি এখনও সিঙ্গল। আসলে তিনি বুঝতে পেরেছেন সম্পর্কে জড়াতে গেলে তাকে বাড়ির বাইরে যেতে হবে। নিত্য-নতুন মানুষের সঙ্গে কথা বলতে হবে, যা তার দ্বারা সম্ভব নয়। তাই তার জীবনে কেউ আসেনি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button