Bangla News

যেমন সুন্দরী তেমনি মেধাবী, জানেন রাশ্মিকার পড়াশোনা কতদূর

বিনোদন ডেস্ক: টলিউড হোক বা বলিউড নায়ক নায়িকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। এবার সেই তালিকায় ঢুকে পড়েছেন দক্ষিণী সেলিব্রেটিরা। তবে আপনি কি জানেন জনপ্রিয় অভিনেত্রী রাশ্মিকা মান্ধনা কতদূর পড়াশোনা করেছেন?

‘পুষ্পা’ খ্যাত অভিনেত্রী আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করে সারা ভারতে জনপ্রিয়তা পেয়েছেন। এর পাশাপাশি তিনি ‘ন্যাশনাল ক্রাশ’ হিসেবেও পরিচিত। রাশ্মিকা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এবং মাঝেমধ্যেই তার সুন্দর সুন্দর ছবি ও ভিডিওগুলি কে পোস্ট করতে দেখা যায় আর মুহূর্তেই ভাইরাল হয় এবং খবরের শিরোনাম হয়ে ওঠে।

অভাব অনটনের মধ্যেই বড় হয়ে উঠেছেন এই দক্ষিণী অভিনেত্রী। তার এবং তার বোনের লেখাপড়ার ব্যাপারে এতোটুকু ত্রুটি রাখেননি অভিভাবকেরা। রাশ্মিকা পড়াশোনায় টপার ছিলেন। প্রথমে কোডাগুর কুর্গ পাবলিক স্কুলে পড়াশোনা করেন। এরপর বেঙ্গালুরুর রাইমা কলেজে ভর্তি হয়েছিলেন।

মনোবিজ্ঞান, সাংবাদিকতা এবং ইংরেজি সাহিত্যে স্নাতক ডিগ্রির জন্য অধ্যয়ন করেছেন রাশ্মিকা মান্ধনা। এরপর সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রচারের আলোয় চলে আসেন তিনি। এই সময় তাকে দেখে চলচ্চিত্র নির্মাতাদের নজর কাড়ে। ২০১৬ সালে ‘কিরিক পার্টি’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখেন তিনি।

এরপর থেকে ধীরে ধীরে উত্থান হয় তার। এই মুহূর্তে রাশ্মিকা দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক পান। বর্তমানে বলিউডেও দুটি ছবিতে কাজ করছেন — অ্যানিমেল ও মিশন মজনু। সারাদেশ জুড়েই রয়েছে তার অসংখ্য অনুরাগী। শোনা যায়, তিনি পড়াশোনার পাশাপাশি টেলিভিশন বিজ্ঞাপন এবং মডেলিংয়েও কাজ করা শুরু করেছিলেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button