Bangla News

ছোট খোলামেলা পোশাকে উষ্ণতা বাড়ালেন শুভমান গিলের বোন

বিনোদন ডেস্ক : সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছেন ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের বোন শাহনীল গিল। এর কারণ অবশ্য আর কিছুই নয়, বিগত বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি হট ছবি শেয়ার করেছেন শাহনীল গিল। যা নেট প্রেমীদের মধ্যে উষ্ণতা ছড়িয়েছে। তিনি সম্প্রতি মিনি স্কার্ট এবং ক্রপ টপ পরা কিছু ছবি শেয়ার করেছেন। শেহনীলের এই ছবিগুলি ভক্তদের মধ্যে বেশ পছন্দ হচ্ছে।

এ পর্যায়ে আপনাদের জানিয়ে রাখি, শুভমান গিলের বোন তার চেয়ে বয়সে বড় এবং সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। জানলে অবাক হবেন যে, সোশ্যাল মিডিয়ায় প্রায় ৫৪.৯ হাজার ফলোয়ার রয়েছে শাহনীল গিলের। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

বয়সে শুভমান গিল তার বোনের চেয়ে ছোট হলেও গভীর বন্ধুত্ব রয়েছে তাদের মধ্যে। পরিবারে তার বোনের পাশাপাশি রয়েছে বাবা-মা। ভারতের তারকা ক্রিকেটারের বোন হওয়ার শর্তেও জীবিকা নির্বাহের জন্য নিজে কাজ করেন শাহনীল গিল। শাহনীল গিল SkipTheDishes নামে একটি অনলাইন ফুড অর্ডারিং কোম্পানিতে কাজ করেন। পাশাপাশি প্রায় প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় নিজের কর্ম জীবনের ছবি আপলোড করে থাকেন।

বিগত কয়েক বছরে ভারতীয় ক্রিকেটার জাতীয় দলের নিয়মিত সুযোগ না পেলেও বর্তমানে ভারতের অন্যতম সেরা ব্যাটসম্যান হয়ে উঠেছেন তিনি। কয়েকদিন পূর্বে নিউজিল্যান্ডের বিপক্ষে ওডিআই সিরিজে তার ব্যাট থেকে দ্বিশত রানের ইনিংস উপভোগ করেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কে এল রাহুলের ধারাবাহিক ব্যর্থতা এবং শিখর ধাওয়ানের ফ্লপ ব্যাটিংয়ের বদলাতে বর্তমানে ভারতের নির্ভরযোগ্য ব্যাটসম্যান হয়ে উঠেছেন শুভমান গিল। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, আসন্ন ওডিআই বিশ্বকাপে ভারতীয় একাদশের অংশ হবেন গিল।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button