Bangla News

দেখতে হুবহু ঐশ্বর্য রাই বচ্চন, নেট দুনিয়ায় ঝড় তুললো এই সুন্দরী

বিনোদন ডেস্ক : ২১ বছর বয়সেই ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর খেতাব জিতেছিলেন এই অভিনেত্রী। এত বছর পরেও তার রূপের জৌলুস কমেনি এতটুকুও। তিনি আর কেউ নন বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন।

অভিষেক বচ্চনের স্ত্রী তিনি। তাদের মেয়ে আরাধ্যা। এই অভিনেত্রী কোন না কোন কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তার যেকোনো ছবি কিংবা ভিডিও, তা পুরনো হোক কিংবা নতুন ভাইরাল হতে এক মুহূর্তও সময় লাগে না। তবে সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরেই আবারো চর্চায় অভিনেত্রী।

নব্বইয়ের দশকের প্রথম সারির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। সেইসময়ে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। এখনো তার উপস্থিতি ছবি হিট করাতে পারে। তাকে এক ঝলক দেখার আশায় আজও বসে থাকেন তার অগণিত ভক্তরা। দর্শকদের মাঝে এমন অনেকেই থাকেন যারা নিজেদের প্রিয় নায়ক কিংবা নায়িকাকে নকল করতে চান।

অনেকসময় তারা নিজেদের লুক এমনভাবে সেট করেন, যা দেখলে হয়তো স্বয়ং সেই তারকাই চমকে যেতে পারেন। সম্প্রতি তেমনি এক ভক্তের খোঁজ মিলেছে। যাকে প্রথম চোটে দেখলে বিশ্বাসই হবে না তিনি অন্যকেউ। তিনি হুবহু ঐশ্বর্য রাই বচ্চনের মতো নিজের লুক সেট করেছেন।

ভিডিওটিতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তার নাম, আসিতা সিং। তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। ইনস্টাগ্রামের বায়ো ডেসক্রিপশনে নিজেকে শিল্পী বলে দাবি করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা ৫৩ হাজার ছাড়িয়ে গিয়েছে। প্রায়ই তাকে বিভিন্ন গান ও সংলাপের সাথে ইনস্টারিল বানাতে দেখা যায়, যার ভিউজ নেহাতই কম হয়না।

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে। তাকে দেখলেই প্রথমে যার কথা মনে হবে তিনি ঐশ্বর্য রাই বচ্চন। অবশ্য একথা মানছেন নেটনাগরিকদের অধিকাংশ মানুষ। সম্প্রতি আসিতার এই ভিডিওর সূত্র ধরেই তার লুকের সাথে তুলনা করা হয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের লুককে।

তবে এই ঘটনা নতুন নয়। বলিউডের বড় বড় তারকাদের এমন হামসাকাল সারাদেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। তারা সবসময়ই নিজের প্রিয় তারকাদের মতো হতে চান। আর তার জন্য থেকে থেকেই এমন সব কান্ড-কারখানা তারা করেন যার জন্য চর্চায় চলে আসেন তারাও। অনেক সময় স্বয়ং সেই তারকারও নজরে চলে আসেন তারা। শুধুমাত্র অভিনয় জগতের ক্ষেত্রেই নয় খেলোয়াড়দেরও এমন হামসকাল থাকে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button