Bangla News

রিংকুর খেলায় মুগ্ধ মার্কিন নীল ছবির তারকা

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পাঁচ বলে পাঁচ ছক্কা হাঁকিয়ে রাতারাতি নায়ক বনে গেছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ব্যাটার রিংকু সিং। রোহিত শর্মা, বীরেন্দ্র শেবাগ, শাহরুখ খান, সুহানা খান, আরিয়ান খানেরা রিংকুর প্রশংসায় পঞ্চমুখ। কলকাতাকে এমন স্মরণীয় জয় এনে দেওয়ায় রিংকুর খেলায় মুগ্ধ মার্কিন নীল ছবির তারকা কেন্দ্রা লাস্ট।

ভারতের প্রতি বিভিন্ন সময় ভালোবাসা প্রকাশ করে থাকেন কেন্দ্রা। ভারতের প্রজাতন্ত্র দিবস, স্বাধীনতা দিবসে নিয়ম করে শুভেচ্ছা বার্তা পোস্ট করেন তিনি। শাহরুখ খানের ফ্যান কেন্দ্রাকে দিন কয়েক আগে ‘ঝুমে জো পাঠান’ গানে ঝড় তুলতে দেখা গেছে। শাহরুখের জন্মদিনেও নিয়ম করে শুভেচ্ছা বার্তা পাঠান সোশ্যাল মিডিয়ায়।

কেকেআরের জয়ের পর নিজের টুইটার থেকে রিংকুর সঙ্গে একটি এডিটেড ছবি পোস্ট করেন কেন্দ্রা। সঙ্গে লেখেন, ‘রিংকু দ্য কিং’। সঙ্গে জুড়ে দেন চুমু ও আগুনের ইমোজি। নিমেষেই ভাইরাল হয়ে যায় এই টুইট।

তবে রিংকুই প্রথম ভারতীয় ক্রিকেটার নন, এর আগে তারকা বোলার মহম্মদ শামির প্রতি নিজের মুগ্ধতার কথা জানিয়েছিলেন এই নীল ছবির তারকা। বহুবার শামিকে নিয়ে টুইট করেছেন তিনি।

আইপিএলের ম্যাচে গত রোববার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গুজরাট টাইটানসের বিপক্ষে শেষ ওভারে কলকাতা নাইট রাইডার্সের দরকার ছিল ২৯ রান। বোলিংয়ে যশ দেয়াল আর স্ট্রাইকপ্রান্তে ছিলেন ‘মূলত বোলার’ উমেশ যাদব। ১ রান নিয়ে স্ট্রাইক এনে দেন তখন ১৬ বলে ১৮ রানে অপরাজিত থাকা রিংকু সিংকে। শেষ ৫ বলে দরকার ২৮ রান। অর্থাৎ প্রায় প্রত্যেক বলেই দরকার ওভার বাউন্ডারি। দানবীয় ব্যাটিংয়ে সেই চূড়ান্ত কঠিন ম্যাচই বের করে আনেন রিংকু।

শেষ ৮ বলে কলকাতার দরকার ছিল ৩৯ রান। ১৯তম ওভারের শেষ দুই বলে ছক্কা ও চার মেরে কাজ কিছুটা এগিয়ে রাখেন রিংকু। শেষ ওভারের প্রথম বলটি কোনোমতে লং অনে ঠেলে ১ রান নেন উমেশ যাদব। এরপরই দেখা যায় সেই রিংকু শো। দ্বিতীয় বলটি ওয়াইড ইয়র্কার করতে চেয়েছিলেন গুজরাটের বোলার দেয়াল। তবে সেটি অফস্ট্যাম্পের বাইরে ফুলটস হিসেবে পান রিংকু। ওয়াইড লং অফের ওপর দিয়ে উড়িয়ে মারেন রিংকু। তৃতীয় বলে লেগ সাইড দিয়ে ফুলটস মারেন দেয়াল। সেটিও দড়ির ওপর দিয়ে সীমানাছাড়া করতে ভুল করেননি রিংকু। চতুর্থ বলটিও ফুলটস দেন গুজরাটের এই বোলার। এবার ছক্কা আসে লং অফের ওপর দিয়ে। শেষ দুই বল ফুলটস না দিলেও বলকে তখন ‘ফুটবল’ দেখা রিংকু সীমানার ওপারে আছড়ে ফেলতে ভুল করেননি মোটেই।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button