Bangla News

অঞ্জনার হটনেস পাগল হয়ে উদ্দাম রোমান্সে মাতলেন রবি কিষান

বিনোদন ডেস্ক : বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সুপারস্টার রবি কিষানের নামটা শুনেছেন। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁর একটি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার রবি কিসান এবং অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। এই পুরো মিউজিক ভিডিওতে অঞ্জনা সিংকে, রবি কিশানের সাথে রোমান্টিক ডান্স করতে দেখা গিয়েছে। গানের তালে সাদা শাড়িতে অভিনেত্রী ও রবি কিশানের অন্তরঙ্গ দৃশ্য রীতিমতো গানটির উষ্ণতা বাড়িয়ে দিয়েছে।

অঞ্জনা সিং এবং রবি কিসান এর বাথরুম রোমান্স রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছে ইউটিউব দুনিয়াতে। দুজনের মধ্যে সুপারসলিড রোমান্টিক কেমিস্ট্রি রাতের ঘুম উড়িয়ে দিয়েছে লাখ লাখ মানুষের। এই মিউজিক ভিডিওটি এসআরকে মিউজিক ইউটিউব চ্যানেল নামক একটি চ্যানেলে পোস্ট করা হয়। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিওতে এখনও অব্দি ১৯ মিলিয়নের বেশি ভিউ রয়েছে এবং প্রায় ২৮ হাজারের বেশি লাইক আছে।

এই জনপ্রিয় সুপারহিট ভোজপুরি গানটি, “শাহেনশা” সিনেমা থেকে নেওয়া হয়েছে যা ২০১৭ সালে মুক্তি পেয়েছিল। আলাদা করে অভিনেত্রী অঞ্জনা সিং এর প্রশংসা না করলেই চলে। বরাবরই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে সাহসী অভিনেত্রীর তকমা পেয়েছেন তিনি। অভিনেত্রী এতটাই জনপ্রিয় যে তিনি সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করতাম মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button