Bangla News

নাগার এই ঘড়িটির টাকায় গুলশানে কেনা যাবে ফ্ল্যাটও

বিনোদন ডেস্ক : ভারতীয় চলচ্চিত্র অভিনয়শিল্পীদের বিলাসবহুল গাড়ি ও স্পোর্টস বাইকের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। মার্কেটে নতুন মডেলের গাড়ি বা মোটর সাইকেল এলেই তা সংগ্রহ করার চেষ্টা করেন তারা।

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্যর বিলাসবহুল বাড়ি-গাড়ির প্রতি ভালোবাসা কম নয়। এবার তার একটি হাতঘড়ি নজর কেড়েছে নেটিজেনদের। কারণ এ ঘড়ির মূল্য জানলে চোখ কপালে উঠে যাবে!

নাগা চৈতন্যর একটি ছবি অন্তর্জালে ভেসে বেড়াচ্ছে। তাতে দেখা যায়, নাগার চোখে-মুখে হাসির ঢেউ। পরনে কফি রঙের টি-শার্ট। তার বাঁ হাতে শোভা পাচ্ছে একটি ঘড়ি, যাতে এক দৃষ্টিতে আটকে যায় চোখ।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড শাদি ডটকম জানিয়েছে, সুইস বিলাসবহুল ঘড়ি প্রস্তুতকারী ‘রিচার্ড মিলে’ ব্র্যান্ডের ঘড়ি এটি। আরএম ০৩০ মডেলের এই ঘড়ির মূল্য ১ কোটি ১৫ লাখ ৭৩ হাজার ৫৮০ রুপি। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৪৯ লাখ টাকার বেশি।

ঘড়িটির এত মূল্য দেখে বিস্ময় প্রকাশ করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘এত টাকা কোথায় পান?’ কেউ কেউ বলেছেন— ‘এই অর্থ অসংখ্য মানুষের এক জীবনের আয়।’ এ টাকা দিয়ে রাজধানী ঢাকার অভিজাত এলাকা গুলশানে কেনা যাবে ফ্ল্যাট।

নাগা চৈতন্য অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। গত বছরের ২২ আগস্ট মুক্তি পায় এটি। আমির খান ও কারিনা কাপুর খান অভিনীত এ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button