Bangla News

রূপে-গুণে নায়িকাদেরও টেক্কা দিবে আম্বানির বৌমা, ভাইরাল ছবি

বিনোদন ডেস্ক : মুকেশ আম্বানি এবং নিতা আম্বানির হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্ট ফের সোশ্যাল মিডিয়ার শিরোনাম দখল করে নিলেন। মুকেশ এবং নিতার ছোট ছেলে অনন্ত আম্বানির হবু স্ত্রী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তার কিছু ছবি। রূপে-গুণে যেন লক্ষ্মী প্রতিমা রাধিকা। তার সাম্প্রতিক ছবিগুলো দেখে নেটিজেনদের চোখ সরছে না।

নীল-সাদা রঙের ফ্লোরাল কোর্সেট স্কার্ট টপ পরে বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন রাধিকা। তার সেই পোশাকের ছবি নিয়ে এখন চর্চা চলছে। ডিজাইনার প্রবাল গুরুংয়ের ব্র্যান্ডের তরফ থেকে ইনস্টাগ্রামে এই ছবিগুলো শেয়ার করা হয়। এই পোশাকে রাধিকাকে দেখে চোখ সরাতে পারছেন না কেউ। নীল সাদা রঙের এই পোশাকে যেন ফেটে পড়ছে তার রূপ।

মুকেশ আম্বানির ছোট বৌমা এমনিতেই দারুণ সুন্দরী। তার ইনস্টাগ্রামের প্রোফাইল ভর্তি রয়েছে বিভিন্ন ছবিতে। লেহেঙ্গা, লং স্কার্ট এবং ওয়েস্টার্ন পোশাক পরে একাধিক ছবি রয়েছে তার ইনস্টাগ্রামে। তবে তার পরনের এই এই ফ্লোরাল প্রিন্টের কোর্সেট স্কার্ট টপ বেশি পছন্দ হয়েছে নেটিজেনদের। এটি ডিজাইনারের রিসোর্ট ২০২৩ কালেকশনের অন্তর্গত।

রাধিকার পরনের এই কোর্সেট টপে একটি চওড়া নেক লাইনসহ ফিতে বাঁধা স্ট্র্যাপ এবং কোর্সেট ফ্রন্ট রয়েছে। এই টপের সঙ্গে ম্যাচ করে তিনি পরেছিলেন এ লাইন স্কার্ট। পোশাকের সঙ্গে খুবই কম গয়না পরেছিলেন তিনি। তার গলায় একটি হার্ট শেপের হীরের পেন্ডেন্ট এবং একই শেপের কানের দুল দেখা যাচ্ছে। এমন পোশাকের সঙ্গে যৎসামান্য হীরের গয়না তার লুককে প্রভাবিত করেছে।

মেকআপের জন্য ডার্ক আই ব্রো, ঠোঁটে গোলাপি রঙের লিপস্টিক, হালকা আইস্যাডো, চোখে কাজল এবং চোখের পাতায় মাস্কারা দিয়ে তিনি তার সাজ সম্পূর্ণ করেছেন। মাঝখানে সিঁথি রেখে চুল খোলাই ছেড়েছেন রাধিকা। রাধিকা এই পোশাক তিনি নীতা আম্বানি এবং ইশা আম্বানির কফি টেবিল বুক লঞ্চে পরেছিলেন।

এই বইয়ের নাম “ইন্ডিয়া ইন ফ্যাশান : দা ইম্প্যাক্ট অফ ইন্ডিয়ান ড্রেস এন্ড টেক্সটাইল”। ফ্যাশন নিয়ে নানা চিন্তাভাবনা তুলে ধরা হয়েছে এই বইতে। হামিস বোলের একটি ইন্ট্রোডাকশন সহ ফ্যাশন ইন্ডাস্ট্রির নানা ব্যক্তির কথা এবং শিল্পের ইতিহাস তুলে ধরা হয়েছে বইতে। উল্লেখ্য, রাধিকার বাবা বীরেন মার্চেন্ট ইনকোর হেলথকেয়ারের প্রাক্তন সিইও ছিলেন। রাধিকা এখন তার বাবার কোম্পানির সিইও হয়ে দায়িত্ব সামলাচ্ছেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button