Bangla News

বাবা হারালেন তাহসান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসান খানের বাবা সানাউর রহমান খান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১২ এপ্রিল) রাতে তিনি মারা গেছেন বলে জানা গেছে। দীর্ঘদিন ধরেই তাহসানের বাবা অসুস্থ ছিলেন।

চলতি বছরের ফেব্রুয়ারিতে শারীরিক অবস্থার অবনতি হলে এই অভিনেতার বাবাকে রাজধানীর একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। এরপর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে বাসায় নেওয়া হয়।

জীবন নিয়ে দীর্ঘদিন লড়াই করছিলেন তাহসানের বাবা সানাউর রহমান খান। ফের আজ রাতে তার শারীরিক অবস্থা খারাপ হলে হাসপাতালে নেওয়ার পথেই মারা গেছেন তিনি। অবশেষে যুদ্ধ শেষ হলো তার। জীবন ও পৃথিবীকে বিদায় জানিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

গায়ক, গীতিকার, সুরকার, গিটার বাদক, কী-বোর্ড বাদক, পরিচালক, অভিনেতা, মডেল, উপস্থাপকসহ নানা সময় নানারূপে হাজির হন তাহসান। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে তার।

সিনেমাটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এ সিনেমাতে তিনি পর্দা ভাগ করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী, ঈশা চোপড়া, বিক্রম কোচার, কিরণ খোজের মতো নামকরা অভিনেতাদের সঙ্গে। এরই মধ্যে চলচ্চিত্রটি বিভিন্ন উৎসবে প্রশংসিত হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button