Bangla News

আমার আহত হওয়ার খবর সম্পূর্ণ ভিত্তিহীন : সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক : শুটিং সেটে হঠাৎ বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত হয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত, এমন খবর প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম। এতে বলা হয়, কন্নড় সিনেমা ‘কেডি’র সেটে বোমা বিস্ফোরণে আহত হয়েছেন এ বলিউড তারকা। তবে একাধিক ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত এ সংবাদকে ভিত্তিহীন হিসেবে উল্লেখ করেছেন সঞ্জয় দত্ত। খবর এনডিটিভির।

অবশ্য সঞ্জয় দত্ত টুইট করেও বলেছেন আমার আহত হবার যে খবর প্রকাশ করা হয়েছে তা একদম ভিত্তিহীন।

সঞ্জয় দত্ত আহত হয়েছেন এমন খবর প্রচার করে বলা হচ্ছিল, বেঙ্গালুরুর পার্শ্ববর্তী মাগাড়ি রোড এলাকায় সিনেমার শুটিং চলছিল। হঠাৎ করেই বোমা বিস্ফোরণের দৃশ্যে আহত হন সঞ্জয়। এতে হাতে, কনুইয়ে ও মুখে আঘাত পেয়েছেন। বর্তমানে সিনেমার শুটিং বন্ধ রাখা হয়েছে।

তবে সঞ্জত দত্ত টুইটারে লিখেছেন, শুটিং করতে গিয়ে আমি আহত হয়েছি, এমন সংবাদ প্রচারিত হয়েছে। তবে আমি নিশ্চিত করে বলছি এ খবর সত্য নয়, এর কোনো ভিত্তিই নেই। সৃষ্টিকর্তার দয়ায় আমি আমি ঠিকঠাক ও শারীরিকভাবে অক্ষত আছই। আমি কেডি সিনেমার শুটিং করছি, আমার সিনেমার অভিজ্ঞতা থেকে বলতে পারি এই দলের সবাই আমার যথেষ্ট দেখভাল করছেন।

সঞ্জয় দত্তের এই বক্তব্য এনডিটিভি ছাড়াও টাইমস অফ ইন্ডিয়াও প্রচার করেছে।

‘কেডি’ হচ্ছে প্যান ইন্ডিয়া সিনেমা। এই সিনেমার মাধ্যমে সকল ভারতীয় স্তরে অভিষেক করতে যাচ্ছেন সঞ্জয়। এরই একটি অ্যাকশন দৃশ্যে শুটিংয়ের সময় আহত হলেন তিনি। ফাইট মাস্টার রবি বর্মার তত্ত্বাবধানে সিনেমার শুটিং চলছিল।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button