Bangla News

মেয়ের প্রেমিকের সঙ্গে ডিনার ডেটে স্বস্তিকা

বিনোদন ডেস্ক : ওপার বাংলার অন্যতম আবেদনময়ী অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী বরাবরই বং ক্রাশ। তাকে ঠিক যতটা পছন্দ করেন ভক্তরা, ঠিক ততটাই সময় পেলে উঁকিঝুঁকি মারেন তার ব্যক্তিগত জীবনে। তাই তো জনপ্রিয় মেয়ে অন্বেষাও। এবার মা-মেয়ে মিলে গেলেন শহরের এক পাঁচতারা হোটেলে ডিনার ডেটে। সঙ্গে অন্বেষার চর্চিত প্রেমিক শ্লোক চন্দন।

ছবিগুলি শেয়ার করে স্বস্তিকা ক্যাপশনে লিখলেন, ‘ডেট নাইট বাচ্চাদের সঙ্গে।’ সঙ্গে শ্লোকের কাছে আবদার, ‘আমার ডেজার্ট নাইট কিন্তু বাকি রয়ে গেছে। ভুলে যেও না। জলদি একটা প্ল্যান করে ফেলো।’

স্বস্তিকার হবু জামাই এই ডেজার্ট খাওয়ার অবদারে সাড়া দিয়ে কমেন্ট করলেন, ‘যে কোনো সময় বাডি’।

কলকাতার ছেলে শ্লোক। মেয়ের মতো, মেয়ের ভালোবাসার মানুষটির সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক স্বস্তিকার। অন্যদিকে, উচ্চশিক্ষার জন্য কলকাতার বাইরে থাকেন অন্বেষা। তবে ছুটিতে বাড়ি এলেই জমে ওঠে মা-মেয়ের সময় কাটানো। স্বস্তিকা বরাবরই জানিয়ে এসেছেন মেয়ের সঙ্গে তার সম্পর্ক বন্ধুর মতো।

স্বস্তিকা এবং প্রমিত সেনের একমাত্র মেয়ে অন্বেষা। খুব ছোট বয়সেই বিয়ে করেছিলেন। এরপর পথ আলাদা হলে মেয়েকে নিয়ে ঘর ছাড়েন অভিনেত্রী। মায়ের কাছেই মানুষ হয়েছে সে। তাই স্বস্তিকার মতোই খুব কম রাখঢাক করেন তিনি। প্রেম নিয়ে অকপট। সোশ্যাল মিডিয়ায় মাখোমাখো প্রেমের ছবি শেয়ার করতেও তাই খুব একটা দ্বিধা করেন না অন্বেষা।

দিনকয়েক আগেই অন্বেষা শ্লোকের সঙ্গে একাধিক ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘এক বছর পূর্তির অনেক শুভেচ্ছা, আমার ভালোবাসা….উফ কী সাংঘাতিক একটা জার্নি, কিন্তু বিশ্বাস করো এই সফরের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করেছি। তুমি যা কিছু করেছো সবকিছুর জন্য ধন্যবাদ।’

আরও লেখেন, ‘আমাদের প্রতিটা ঝগড়ার জন্যই আজ আমরা এখানে। মা জিজ্ঞাসা করে তুমি আমাকে প্রথম যে বেলুনটা দিয়েছিলে সেটা আজও কী করে জ্বলে এবং তার ভেতরটা আজও কী করে হাওয়ায় ভরপুর? আমি বলি এটাই ভালোবাসা। একমাস পরেই বাড়ি আসছি, তোমার কাছে। আই লাভ ইউ’।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button