Bangla News

আইফোনকেও টেক্কা দিবে রিয়েলমির এই ফোন, রইল দাম ও ফিচার

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : বিশ্ববাজারে বর্তমানে ফাইভজি স্মার্টফোনের চাহিদা তুঙ্গে। ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে প্রত্যেকটি স্মার্টফোন নির্মাণ কোম্পানি তাদের সেরা ফোন লঞ্চ করছে প্রতিনিয়ত। এবার সেই তালিকায় নাম লিখিয়েছে চায়না মোবাইল প্রস্তুতকারক সংস্থা Realme। নিজেদের Realme 10 সিরিজের একের পর এক মোবাইল লঞ্চ করে গ্রাহকদের চমকে দিচ্ছে কোম্পানিটি।

আজ আমরা এই নিবন্ধে Realme 10 Pro মোবাইলের দাম এবং দুর্দান্ত ফির্চাস সম্পর্কে আপনাদের জানাতে চলেছি। যদি আপনি একটি দুর্দান্ত 5G মোবাইল ক্রয় করতে চান তবে এই নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য।

যদি নতুন এই ফোনের ডিসপ্লের কথা বলি, তবে Realme 10 Pro 5G ফোনটি 6.6 ইঞ্চির বিরাট ডিসপ্লের সাথে উপলব্ধ হতে চলেছে। যেখানে আপনি 120Hz রিফ্রেশ রেট পাবেন। এর সাথে Realme 10 Pro 5G ফোনটি Android 13 OS-এর উপর নির্ভর করে চলবে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, বর্তমানে বাজারে দুটি ভেরিয়েন্টের ফোন বিক্রি করবে তারা। যার প্রথম ভেরিয়েন্টটি 8GB RAM এবং 128GB অভ্যন্তরীণ স্টোরেজ এবং দ্বিতীয় ভেরিয়েন্ট 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ।

যদি ক্যামেরার কথা বলি, তবে ফোনের পেছনে ত্রিপল ক্যামেরা সেটআপ দিয়েছে Realme। যার প্রধান সেন্সর হিসেবে রয়েছে 108MP ক্যামেরা। এছাড়া 8MP ওয়াইড সেন্সর এবং 2MP ডেপথ সেন্সর লক্ষ্য করা যাবে মোবাইলটিতে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, ত্রিপল ক্যামেরা সেট-আপ ব্যবহার করে আপনি দুর্দান্ত ফটো তুলতে পারবেন।

তাছাড়া সেলফি তোলার জন্য 16MP-র ক্যামেরা রয়েছে ফোনটিতে। এছাড়া 67W ফাস্ট চার্জিং সহ 5000mAh ব্যাটারি রয়েছে Realme 10 Pro 5G-তে। যদি দামের কথা বলি, তবে Realme 10 Pro 5G ফোনটি শোরুম থেকে 22,000 টাকায় ক্রয় করতে পারবেন আপনি। তবে ফ্লিপকার্ট সহ একাধিক অনলাইন শপিং মাধ্যমে বেশ কিছু টাকার ডিসকাউন্ট সহ ফোনটি বিক্রি করছে Realme।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button