Bangla News

‘কথা আছে’ গানে নেট দুনিয়ায় ঝড় তুললেন শাকিব

বিনোদন ডেস্ক : ঢালিউড কিং শাকিব খানের সিনেমা বলে কথা। পর্দায় তার উপস্থিতি হয় সবসময় রাজার মতই। এমনিতেই শাকিব ভক্তরা মুখিয়ে থাকেন কবে তার সিনেমা আসবে। আর ঈদে প্রিয় অভিনেতার মুক্তি পাচ্ছে এটা নিয়ে দারুন খুশি শাকিব ভক্তরা।

এই ধারাবাহিকতায় ঈদে মুক্তি পেতে যাওয়া সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’র গান ‘কথা আছে’ দিয়ে অনলাইনে ঝড় তুলেছেন সুপারস্টার শাকিব খান।

১২ এপ্রিল(বুধবার) সন্ধ্যায় গানটি ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে। শাকিব খান নিজেও গানটি নিজের ফেসবুক পেজে শেয়ার দিয়েছেন। মুহূর্তেই কমেন্টস বক্স ভরে গেছে অভিনেতার ভক্তদের বিভিন্ন কমেন্টে। শাকিবের পেজে এরই মধ্যে গানটি দেখে ফেলেছে প্রায় সাড়ে ৮ লাখ মানুষ।

অনেকে গানটি শেয়ার দিয়ে লিখেছেন, এতদিন ঈদের আমেজ টের পাওয়া যায়নি। এবার টের পাওয়া যাচ্ছে।’

অনেকে লিখেছেন ‘এই হচ্ছে শাকিব খান। তার ধারেকাছেও কেউ নেই ঢলিউড ইন্ডাস্ট্রিতে।‘

র‍্যাপ ধাঁচের এ গানটি গেয়েছেন ‘গল্লি বয়’ খ্যাত সংগীতশিল্পী তবীব মাহমুদ। গায়ককেও প্রশংসায় ভাসাচ্ছেন অনেকেই। গানটি গাওয়ার পাশাপাশি ‘কথা আছে’ গানটি লিখেছেন শিল্পী নিজেই। সংগীতায়োজন করেছেন শুভ্র রাহা এবং কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান।

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় শাকিবের  বিপরীতে অভিনয় করেছেন নায়িকা শবনম বুবলি। তিনিও নিজের ফেসবুক পেজে গানটি শেয়ার দিয়েছেন। তার পেজে গানটির ভিউস হয়েছে আড়াই লাখের উপরে।

এছাড়াও আরটিভির পেজে দেখেছে প্রায় দেড় লাখ মানুষ এবং ইউটিউবে দেখেছে ১ লাখ ৮০ হাজারের বেশি মানুষ।

‘লিডার আমিই বাংলাদেশ’ পরিচালনা করেছেন নির্মাণ করেছেন তপু খান। এটি তার প্রথম ছবি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button