Bangla News

এবার ‘আশিকি ৩’-এ কার সঙ্গে রোমান্স করবেন কার্তিক আরিয়ান?

বিনোদন ডেস্ক : বছর তিনেক আগে প্রথম জুটি বেঁধে কাজ করেছিলেন ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবিতে। কার্তিক আরিয়ান ও সারা আলি খান। বলিউডের অন্দরে গুঞ্জন, ২০২০ সালে ওই ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েছিলেন কার্তিক ও সারা। তবে সেই সম্পর্ক খুব বেশি দিন টেকেনি।

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’। পাশাপাশি, নিজেদের সম্পর্কেও ইতি টেনেছিলেন সারা ও কার্তিক। জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা মুখ না খুললেও বলিপাড়ায় ওঁদের সমীকরণ অনেকটা ‘ওপেন সিক্রেট’-এর মতো। স্বাভাবিক ভাবেই, প্রাক্তন জুটির অনুরাগীরা আশা করেছিলেন, ফের ‘আশিকি’তে মজবেন তাঁদের প্রিয় দুই তারকা। তবে, সে গুড়ে বালি। খবর, সারা আলি খান নয়, ‘আশিকি ৩’ ছবিতে মুখ্য নারী চরিত্রের জন্য ভাবা হচ্ছে দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কাইফকে।

‘আশিকি ৩’ ছবিতে মুখ্য নারী চরিত্রের জন্য ভাবা হচ্ছে দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কাইফকে।

বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘আশিকি’। ‘আশিকি ২’-এর সাফল্যের পর ‘আশিকি ৩’ ছবি তৈরি নিয়ে অনেক দিন ধরেই কানাঘুষো চলছে বলিপাড়ার অন্দরে। শেষমেষ চূড়ান্ত হয়েছে শুটিংয়ের দিন ক্ষণ। চলতি বছর ডিসেম্বর থেকেই শুরু হতে চলেছে ‘আশিকি ৩’ ছবির শুটিং। তবে এ বার আর ‘আশিকি ২’-এর পরিচালক মোহিত সুরি নন, ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়ির পরবর্তী ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন বাঙালি পরিচালক অনুরাগ বসু।

সাধারণত ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয় নতুন মুখের। যেমনটা হয়েছিল আদিত্য রায় কপূর ও শ্রদ্ধা কপূরের। তবে ‘আশিকি ৩’-এর ক্ষেত্রে সেই পরম্পরার ব্যতিক্রম হতে চলেছে। খবর, ছবির মুখ্য নারী চরিত্রে নাকি বেশ জটিল। তাই নবাগতা কাউকে ভাবছেন না নির্মাতারা। অন্য দিকে, ছবির জন্য নতুন জুটি পেতেই মরিয়া তাঁরা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button