Bangla News

সালমান খান যে কারণে এমন বিধ্বস্ত

বিনোদন ডেস্ক : বলিউড ভাইজান সাম্প্রতিক সময়ে বিভিন্ন বিষয় নিয়ে বেশি বেশি আলোচনায় থাকছেন। সিনেমার কাজ কিংবা ব্যক্তি জীবন-সব কিছু নিয়েই তিনি লাইমটাইটে আছেন। বলিউডে একের পর এক অভিনেত্রীর সঙ্গে বারবার নাম জড়িয়েছে অভিনেতার।

নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ ভাইজান। আবারও তিনি সংবাদের শিরোনামে এসেছেন। তবে এ আলোচনা সালমান ভক্তদের চিন্তায় ফেলে দিয়েছে। নতুন পোস্ট করেছেন ভাইজান। আর এ ছবিই চিন্তার কারণ।

সম্প্রতি টুইটারে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সালমান খান। যেখানে ভাইজানকে জিমের মধ্যে বেশ বিধস্ত অবস্থায় দেখা গেছে। যা দেখে ভক্তরা বেশ চমকে গিয়েছেন। হঠাৎ কী এমন হলো সালমানের- তা নিয়েই চিন্তিত হয়ে পড়েছেন ভক্তরা।

ছবিতে দেখা যাচ্ছে জিমের মধ্যে চেয়ারে বসে ঢগঢগ করে পানি পান করছেন সালমান খান। ধূসর রঙের শর্টস এবং কালো রঙের টি-শার্ট পরে বসে রয়েছেন সালমান খান। এ ছবি দেখেই চিন্তায় পড়েছেন ভক্তরা।

পায়ের এক্সারসাইজ করতে করতেই ক্লান্ত হয়ে পড়েছেন সালমান খান। আসলে আজ ছিল ‘লেগস ডে’। এক্সারসাইজ করতে করতেই এ অবস্থা হয়েছে সালমানের। পায়ের এক্সারসাইজ করতে গিয়ে ঠিক কী অবস্থা হয়, তা জিম প্রেমীরা ভালোই জানেন। সালমানের সঙ্গেও ঠিক এমনটা হয়েছে। বয়স ৫৭ হলেও ফিটনেসে তিনি কতটা পারফেক্ট তা সকলেই জানেন।

অভিনেতার ফিটনেস দেখে ভক্তদের চোখ কপালে উঠেছে। সালমানের এ পোস্ট মুহূর্তে চমকে দিয়েছে ভক্তদের। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

সালমানের এ ছবি দেখে একজন লিখেছেন- ‘তোমার মতো কেউ হতে পারবে না’৷ কেউ আবার লিখেছেন- ‘লেগ ডে-র দিন এ হাল সকলেরই হয়’৷ তবে সালমানের পায়ের মাসেল সকলেরই নজর কেড়েছে। চলতি বছরের ঈদের দিন মুক্তি পেতে চলেছে সালমান খানের সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button