Bangla News

সালমান খানের নাম্বার ব্লক করে দেন শেহনাজ গিল

ক্যারিয়ারের শুরুর দিকে একটি মিউজিক ভিডিও থেকে বাচ্চা বলে বাদ দেওয়া হয়েছিল বলিউড অভিত্রেী শেহনাজ গিলকে। তখন তার মা তাকে সান্ত্বনা দিয়ে বলেছিলেন, একদিন তুমি সালমান খানের ছবিতে কাজ করবে। অথচ বহু আকাঙিক্ষত সেই সালমান খানের ফোনই ধরেননি তিনি। কল কেটে দিয়ে ব্লক করে দেন গিল।

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখছেন শেহনাজ় গিল। সোমবার ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি। ছবিতে ‘ইয়েতেম্মা’ গানে দেখা গিয়েছে শেহনাজ়কে। বিগ বস ১৩ প্রতিযোগী হয়ে হিন্দি টেলিভিশনে আত্মপ্রকাশ পাঞ্জাবি এই অভিনেত্রীর।

সম্প্রতি ছবির প্রচারে গোটা টিম যান কপিল শর্মা শোতে। সেখানেই শেহনাজ় এই ঘটনার কথা বলেন। সালমান খানের তরফে শেহনাজ়ের কাছে ফোন আসে। যদিও সেই সময় তিনি গিয়েছিলেন অমৃতসরে। গুরুদ্বারে ছিলেন, সেই সময় এক অচেনা নম্বর থেকে ফোন আসাতে বিরক্ত হন অভিনেত্রী। কোনো কথা শোনার আগে সোজা নম্বরটাই ব্লক করে দেন।

শেহনাজ়ের কথায়, ‘আসলে আমার এই স্বভাবটা রয়েছে। অচেনা নম্বর থেকে ফোন আসছে দেখলেই ব্লক করে দিই। তা ছাড়া সেই সময় আমি গুরুদ্বারে ছিলাম বলে একটু বিরক্ত হই। পরে একটা নম্বর থেকে মেসেজ আসে, সালমান খান তোমাকে ফোন করছিলেন। সঙ্গে সঙ্গে ট্রু কলারে নম্বর দিতেই দেখি সালমান খানের নম্বর। তার পর নিজেই ফোন করি।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button