Bangla News

অপোর ৩৮ হাজার টাকার ফোন এখন মাত্র ২ হাজার টাকায়!

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : যারা বেশি দামের কারনে ব্র্যান্ডের ফোন কিনতে পারেন না, তাদের জন্য সুখবরই বটে। কারন অপোর নির্দিষ্ট একটি মডেলের দাম আটত্রিশ হাজার টাকা হলেও সেই ফোনটিই এখন কেনা যাবে মাত্র দুই হাজার টাকায়। কীভাবে এত কম দামে ফোনটি আপনি ক্রয় করবেন, কী-কী অফার রয়েছে, ফোনের ফিচার ও স্পেসিফিকেশনই বা কেমন, সেই সংক্রান্ত সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

Oppo Reno 8 5G: দাম ও অফার
Oppo Reno 8 5G-র জন্য এই অফারটি আপনাকে দিচ্ছে Amazon। এমনিতে এই ফোনের দাম ৩৮,৯৯৯ টাকা। কিন্তু এই ফোন কিনতে আপনাকে এত টাকা খরচ করতে হবে না। অ্যামাজন প্রাথমিক ভাবে এই ফোনের উপর আপনাকে ৩১ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে। ফলে, ফোনটি আপনি মাত্র ২৭,০০০ টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশিই আবার নির্দিষ্ট কিছু ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারে আপনি পেয়ে যাবেন ২০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট।

এবার রয়েছে সবথেকে বড় অফারটি। আর সেটি হল এক্সচেঞ্জ অফার। অ্যামাজন থেকে এই ফোনের উপরে একেসচেঞ্জ অফার হিসেবে আপনি পেয়ে যাবেন ২৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। তবে সেই এক্সচেঞ্জ ডিসকাউন্ট পেতে আপনার ফোনের পরিস্থিতি ভাল হতে হবে। এখন এই এক্সচেঞ্জ অফারের ফলে Oppo Reno 8 5G আপনি বাড়ি নিয়ে আসতে পারেন মাত্র ২০০০ টাকায়।

Oppo Reno 8 5G: ফিচার ও স্পেসিফিকেশন
এই ফোনে রয়েছে একটি ৬.৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০Hz। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসরের সাহায্যে। সফটওয়্যার হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম ভিত্তিক কালারওস ১২.১ কাস্টম স্কিন।

ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে একটি ৫০MP সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি ৮MP সেন্সর এবং আর একটি ২MP ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে দেওয়া হয়েছে একটি ৩২MP ফ্রন্ট ফেসিং সেন্সর। ৮জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে ফোনটির।

Oppo Reno 8 5G-র ডিসপ্লেটি কর্নিং গোরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। বেশ বড় এবং শক্তিশালী একটি ৪,৫০০mAh ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে। শিমার গোল্ড এবং শিমার ব্ল্যাক এই দুই রঙে ফোনটি আপনি ক্রয় করতে পারবেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button