Bangla News

খোলামেলা দৃশ্যে পরিপূর্ণ উল্লু’র এই ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের সঙ্গে সঙ্গে গ্ল্যামার ইন্ডাস্ট্রির নতুন সংযোজন ওয়েব সিরিজ। ওয়েবসিরিজের জমাজমাটি পারফরম্যান্সে বুঁদ এখন আট থেকে আশি। বিশেষ করে এই ওয়েব সিরিজ গুলিতে যেরকম দৃশ্য দেখানো হয় তা সিনেমা বা ধারাবাহিক কোনোটাতেই তেমন প্রযোজ্য নয়।

তাই এখন এইসব রসময় দৃশ্যের জন্যই ওয়েবসিরিজ গুলিতে বেশি ঝুঁকছে মানুষ। আসলে প্রজন্মের সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে মানুষ এখন ইন্টারনেটের উপর বেশি নির্ভরশীল হয়ে পড়ছে।

আর এখন মার্কেটে ট্রেন্ডিং অ্যাডাল্ট ছবিগুলি। ডিজিটাল মার্কেটে এর খুব জনপ্রিয়তা। বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব প্লাটফর্ম, যেমন উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করছে, এবং যৌনতায় ভরা এই ওয়েব সিরিজগুলোর প্রেমে পড়ে যাচ্ছেন মানুষ। প্রায় লাখ লাখ মানুষ এখন এই জনপ্রিয় ওয়েব প্লাটফর্মগুলির একনিষ্ঠ ভক্ত।

আর এই ওয়েবসিরিজের দরুন দর্শকরাও সেই কলাকুশলীদের ফ্যান হয়ে গিয়েছেন। তাঁদের ব্যক্তিগত জীবন থেকে অভিনয় সব কিছুই এখন দর্শকদের আল্যচ্য বিষয়।

তবে আজ আপনাদের জানাবো একটি বিখ্যাত ওয়েব সিরিজের কথা। সম্প্রতি রিলিজ হওয়া এই ওয়েব সিরিজটি লজ্জার সমস্ত সীমা একেবারে লঙ্ঘন করেছে। সম্প্রতি উল্লুতে রিলিজ হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’।

উল্লুর নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’ তে প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। এই ওয়েব সিরিজের কাহিনী বলছে, একটু প্রেমিক প্রেমিকা যুগল। তাঁদের মাঝে চলে আসে আরেক নারী। এবার সেই নিয়ে এগোয় গল্প। এই ওয়েব সিরিজে রয়েছে ভরপুর সাহসী দৃশ্য।যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য সবার।

এই ওয়েব সিরিজটি গত ৩ জানুয়ারি রিলিজ করেছে। তবে হ্যাঁ, শুধুমাত্র প্রাপ্তবয়স্করাই এই সিরিজের মজা নিতে পারবেন, ভুলেও বাচ্চাদের সামনে এই ওয়েবসিরিজ দেখা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button