Bangla News

শিক্ষক-ছাত্রীর ‘ব্যক্তিগত আলাপ’ ভাইরাল, জিডিতে যা বললেন শিক্ষক

জুমবাংলা ডেস্ক : রাজধানীর রাজউক উত্তরা মডেল কলেজের এক শিক্ষকের সঙ্গে ছাত্রীর ‘ব্যক্তিগত আলাপের’ স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী মাহির আসেফ পুলক (২৬)। তিনি রাজউক উত্তরা মডেল কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক।

রোববার (১৬ এপ্রিল) রাজধানীর উত্তরখান থানায় তিনি এই জিডি করেন।

জিডিতে পুলক অভিযোগ করেছেন, শনিবার সকালে তৃপ্তি রহমান নামক ফেসবুক আইডি থেকে আমার ছবি এবং কিছু কথোপকথোন, অডিও রেকডিং ফেসবুকে শেয়ার করা হয়। পরবর্তীতে তাকে এ ঘটনার কারণ জানতে চাইলে তিনি তাৎক্ষণিক তার আইডি থেকে ছবি এবং অডিও রেকডিং রিমুভ করে দেয়। ততক্ষণে এসব ছবিগুলো এবং অডিও রেকডিং ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে (ভাইরাল) যায়।

পরে অজ্ঞাতনামা বিবাদী তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে আমাকে ফেসবুকে ভাইরাল করবে বলে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদান করে। এদিকে, ঘটনার পরদিন রোববার সকালে আমার নিজ নামে Mahir Asef Pulok ফেসবুকে প্রবেশ করে দেখতে পাই যে অজ্ঞাতনামা বিবাদী Tamzid Mahfuz Mubin নামক ফেসবুক পেজ খুলে আমার ছবি এবং ম্যাসেজের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আমার মান সম্মান ক্ষুন্ন করেন। পরবর্তীতে একাধিক নম্বর থেকে আমাকে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে। অজ্ঞাত নামা বিবাদীরা আমার নিজ নামে আমার ছবি এবং মোবাইল নাম্বার ব্যবহার করে Mahir Asef Pulok পেজ খুলে আমাকে এবং আমার পরিবারের অন্যান্য সদস্যদের বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদান করছে। আমি বিভিন্নভাবে চেষ্টা করেও এই অপপ্রচারকারীদের পরিচয় শনাক্ত করতে ব্যর্থ হলে আপাতত বিষয়টি জিডি করে রাখা প্রয়োজন বলে মনে করি। প্রয়োজন সাপেক্ষে পুনরায় মামলা করার জন্য আবেদন করা হবে।

এ বিষয়ে ভুক্তভোগী মাহির আসেফ পুলকের সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যক্তিগত নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, থানার এসআই (নিরস্ত্র) মো. মনিরুজ্জামানকে জিডির বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দেওয়া হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button