Bangla News

অভিনয় ছেড়ে গাছের আড়ালে যা করছেন অভিনেত্রী পূজা

বিনোদন ডেস্ক : সম্প্রতি পূজা ব্যানার্জি ইন্সট্রাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে সবুজ রঙের গাছের পাতার আড়ালে দাঁড়িয়ে আছেন তিনি কিন্তু সেখানে দাঁড়িয়ে কি করছেন সেটাই তো প্রশ্ন হয়ে গেছে। কিন্তু ছবিতে দেখার পরে প্রত্যেকেই কিন্তু কুপোকাত হয়ে গেছেন, অমন সুন্দর চেহারায় কচি কলা পাতা রঙের বিকিনি পরে দাঁড়িয়ে আছেন তিনি। চেহারার মধ্যে দিয়ে ঝরে পড়ছে লাবণ্য যা দেখে কুপোকাত হয়েছেন নেটমহল।

শুধু বিকিনি নয়, সঙ্গে তার হালকা সাজও কিন্তু বেশ মানানসই হয়েছে, ঠোঁটে পরেছেন নুড লিপ্সটিক, চোখে পরেছেন হালকা কাজল, চোখের সামনে দিয়ে কপালের ওপর নেমে এসেছে চূর্ণ চুল দেখতে ভারী মিষ্টি লাগছে। সব মিলিয়ে যেন একটা মায়াবী রূপ তৈরি করেছেন পূজা ব্যানার্জি। তবে শুধুমাত্র যে তার চেহারায় মাখোমাখো ভাব আছে, তাই কিন্তু না তিনি যথেষ্ট লাস্যময়ী একজন অভিনেত্রী তার শরীরের পরতে পরতে জড়িয়ে লাস্যময়তা, যা দেখে পুরুষ মনের রীতি মতন ঝড় উঠবে।

মা হওয়ার পরও যেভাবে নিজেকে মেনটেইন করে চলেছেন, তাতে তাক লেগে যাবে সবার। বিকিনি হোক ব্রা শর্ট ড্রেস একেবারে ঝড় তোলেন পূজা এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কখনো স্বামীর সাথে, কখনো ছেলেকে নিয়ে আবার কখনো একাকিনী।

নানান রকম ভাবেই আমরা পূজা কে দেখতে অভ্যস্থ। ২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকে পূজার অভিনেতা ছিলেন কুণাল। শুটিং সেটেই দু’জনের পরিচয় গড়ায় প্রেমে। ৯ বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন পূজা এবং কুণাল।২০২০ সালে বিয়ে করার পর অভিনয় জগৎ থেকে বিরতি নেন পূজা। দু’বছর পর ফিরে আসেন হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। ‘অনুপমা: নমস্তে আমেরিকা’ ধারাবাহিকে কাজ করেন তিনি।

কচি কলাপাতা রংটি তার উপরে ভীষণ মানানসই হয়েছে, এ কথা বলতেই হয়, খোলা কাঁধে উন্মুক্ত ক্লিভেজে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। অনেকেই কমেন্ট করে তাদের প্রশংসা জানিয়েছেন। দেখে নিন অসাধারণ ফোটোশুট –

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button