Bangla News

মেকআপ ছাড়া বলিউডের এই ১০ সুন্দরী অভিনেত্রী দেখতে কেমন

বিনোদন ডেস্ক : আজকাল কার দিনে সকলেই ট্রেন্ড অনুযায়ী পোশাক পরতে বেশ পছন্দ করে। এমনকি মেকাপও করেন ট্রেন্ড অনুযায়ী। আর মেয়েদের ক্ষেত্রে তো সেই সুযোগ ষোলোয়ানা। তবে, বলিউডের পর্দায় যেসব নায়িকাদের সুন্দরী রূপ দেখে রীতিমতো ভিরমি খায় মানুষজন বাস্তবে কি আদেও তাঁরা তততাই সুন্দরী? এই প্রশ্ন থেকে যায় সবার মনেই।

তবে, আপনাদের বলি রাখি যে, কেউই পুরো পারফেক্ট হয়না। আপনার, আমার মতন তাঁরাও রক্ত-মাংসের মানুষ। আর তাই তাঁদের শরীরেও থাকে ছোট খাটো দাগছোপ। কিন্তু সিনেমার স্বার্থে পর্দায় সুন্দর দেখানোর জন্য তাঁরা মেকাপের আড়ালে সেগুলিকে লুকিয়ে ফেলেন। চলুন তবে, দেখা নেওয়া যাক সুন্দরী এই অভিনেত্রীদের স্কিন বাস্তব জীবনে কেমন।

কাজল দেবগন: বলিউডের পর্দায় অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী তিনি। তাঁর প্রথম দিকের ছবি গুলিতে তাঁর সঠিক মেকাপ না করার কারণে তাঁকে বেশ কালো দেখাতো। তিনি একেবারেই ফর্সা নন। তাঁর প্রকৃত গায়ের রং উজ্জ্বল শ্যামলা। এমনকি অতিরিক্ত রাত জাগার কারণে তাঁর চোখের নিচে কালো ডার্ক সার্কেল রয়েছে। যা তিনি মেকাপ দিয়ে ঢেকে রাখেন।

১.রানী মুখার্জি: বলিউডের আরও এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রানী মুখার্জ্জী। মেকাপ ছাড়া তিনি দেখতে সুন্দর হলেও তাঁর গালে রয়েছে বেবি ফ্যাট। যা অভিনেত্রী মেকাপেরই একটি অঙ্গ কনটুর এর মাধ্যমে ঢেকে রাখেন।

২.প্রীতি জিন্টা: নব্বইয়ের দশকের আরও এক জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রীতি জিন্টা। তিনি মেকাপ ছাড়াও ঠিক একই রকম দেখতে। কেননা তিনি রোজদিন নিজের স্কিনকেয়ার করেন।

৩.প্রিয়াঙ্কা চোপড়া: গ্লোবাল আইকন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মেকাপের মাধ্যমেই নিজের সৌন্দর্য্যকে তুলে ধরেন। এমনকি তিনি ঠোঁট ও নাকের সার্জারিও করিয়েছেন সুন্দরীর তকমা পেতে। এছাড়াও তিনি একটি বিশেষ সিট মাস্ক ব্যাবহার করেন সুন্দর দেখানোর জন্য।

৪.অনুষ্কা শর্মা: বিরাট পত্নী তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার গালেও বেবি ফ্যাট ছিল। যা তিনি কনটুর এর মাধ্যমে ঢেকে রাখতেন। তবে, এখন সঠিক ফিটনেসের মাধ্যমে বেবি ফ্যাট ঝরিয়ে ফেলেছেন। এমনকি একসময় তিনি ঠোঁটের সার্জারি করিয়েছেন।

৫.তাপসী পান্নু: বলিউড অভিনেত্রী তাপসী পান্নু মেকাপ ছাড়াও একই রকম দেখতে। তবে, অতিরিক্ত রাত জাগার কারণে তাঁর মুখে বয়সের ছাপ একেবারে স্পষ্ট।

৬.কঙ্গনা রানাওয়াত: বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতও মেকাপেরই সাহায্য নিতেন নিজের স্কিন টোন ঠিক করার জন্য। কিন্তু যত দিন গড়িয়েছে ততই তিনি সঠিক রূপচর্চা ও ফিটনেসের মাধ্যমে নিজেকে সুন্দরী হিসেবে মেলে ধরেছেন।

৭.দীপিকা পাড়ুকোন: বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মেকাপ ছাড়াও একই দেখতে। তবে, হ্যাঁ তাঁর চোখের নিচে ডার্ক সার্কেল রয়েছে।

৮.শ্রদ্ধা কাপুর: শক্তি কাপুরের কন্যা জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর মেকাপ ছাড়া একই রকম দেখতে। তবে, তাঁর চোখের নিচেও বেশ ডার্ক সার্কেল রয়েছে।

৯.করিনা কাপুর: নবাব ঘরণী তথা বলিউড অভিনেত্রী করিনার গায়ের রং এতটাই ফ্যাকাসে যে তাঁকে রীতিমতো মেকাপের সাহায্য নিতে হয় সুন্দরী হওয়ার জন্য।

১০.সারা আলী খান: সইফ আলী খানের আগের পক্ষের সন্তান তথা বলিউড অভিনেত্রী সারা আলী খানকে মেকাপেরই সাহায্য নিতে হয় সুন্দর হওয়ার জন্য। কেননা মেকাপ ছাড়া তাঁর মুখের গড়ণ অন্যরকম লাগে বৈকি।তাহলে, বুঝতেই পারলেন বলিউডের তাবড় তাবড় সুন্দরী অভিনেত্রীদেরও আপনার-আমার মতোই দাগছোপ আছে। তাঁরা কেউই নিঁখুদ নয়।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button