Bangla News

জায়েদ খানকে স্যান্ডেল দিয়ে পেটাতে গিয়েছিলেন পরিচালক

বিনোদন ডেস্ক : ‘ম্যায় হু না’-র শুটিং সেটে বলিউড অভিনেতা জায়েদ খানকে স্যান্ডেল দিয়ে পেটাতে গিয়েছিলেন পরিচালক ফারহা খান। কিন্তু সেবার কোনোরকমে রক্ষা পেয়েছিলেন অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেন জায়েদ খান নিজেই।

জায়েদ খানের বলিউড যাত্রা শুরু ২০০৩ সালে ‘চুরা লিয়া হ্যায় তুমনে’ সিনেমা দিয়ে। তবে সাফল্য এনে দেয় ২০০৪ সালের ‘ম্যায় হু না’। এই ছবি দিয়েই পরিচালক হিসেবে বলিউডে হিট করেছিলেন ফারহা।

ম্যায় হু না-তে জায়েদকে দেখা গেছে শাহরুখ খান, অমৃতা সিং, সুস্মিতা সেনদের সঙ্গে। অভিনেতা জানান, ‘চলে য্যায়সে হাওয়ায়ে’ গানের শুটের সময়ই তার ব্যবহারে রেগে গিয়েছিলেন ফারহা। জায়েদ জানান, গানটির শুট এক টেকে করার কথা ছিল। কিন্তু টেক নেওয়ার সময় তিনি ভুল করে ‘কাট’ বলে ফেলেন। যাতে রেগে গিয়ে তাকে স্যান্ডেল নিয়ে মারতে এসেছিলেন পরিচালক ফারহা।

বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে জায়েদ স্মৃতি হাতড়ে বলে ওঠেন, আপনি যদি আমায় ডান্স ক্লাবে নাচতে বলেন তাহলে আমি ফাটাফাটি নেচে দেব। কিন্তু যেই আমার সামনে ১-২-৩-৪ বলা হবে আমার অবস্থা খারাপ। ম্যায় হু না-তে আমাকে নাচ শেখানোর দায়িত্বে ছিলেন গীতা কাপুর। এত খারাপভাবে আমাকে র‌্যাগিং করেছিল আমি বলতে পারব না। বলিউড নাচের সময় আমার পা কাঁপছিল।

তিনি বলেন, ফারহা চেয়েছিল ওয়ান শটে নাচের শুটটা শেষ করার। এবং ক্যামেরা অমৃতাকে নেওয়ার দু দিন পর আমার দিকে ফেরে। আর তখনই এক ডান্সার আমার সামনে ফিট হয়ে পড়ে যায়। সেই সময় আমাদের দার্জিলিংয়ে শুট হয়েছিল। আমি ভেবেছি উচ্চতার কারণেই এমনটা হল বোধহয়। যেই ক্যামেরা আমার দিকে ঘুরল মনে হলো, আমি কী করব? আমার কি তাকে বাঁচানো উচিত নাকি নাচের স্টেপ চালিয়ে যাওয়া উচিত’!

এসব ভাবতে ভাবতে ক্যামেরার সামনে আরও ঘাবড়ে যান জায়েদ। আর সব তালগোল পাকিয়ে কাট বলে ওঠেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button