Bangla News

মধু শর্মাকে দেখে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া

বিনোদন ডেস্ক : আজকাল বলিউডের পাশাপাশি মাঝে মাঝেই চর্চার বিন্দুতে উঠে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। পূর্বের তুলনায় অনেকটাই উন্নত হয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। তাই মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভোজপুরি ফিল্মের ডায়লগ ও ক্লিপ উঠে আসে।

যা রীতিমতো ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়া জুড়ে যারা মোটামুটি ভোজপুরী সিনেমা দেখেন বা ভোজপুরি সিনেমার ভক্ত তাঁরা অভিনেতা দীনেশ লাল যাদব নামটির সাথে পরিচিত। আর পাঁচজন বলি তারকার চেয়ে তাঁর ফ্যান ফলোইং কোনো অংশে কম নয়। তাঁর সিনেমা রিলিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন দর্শকেরা।

বর্তমানে বিনোদনের জন্য বেশিরভাগ মানুষ টিভির পরিবর্তে সোশ্যাল মিডিয়াকেই বেঁছে নিয়েছে। বর্তমানে ৮ থেকে ৮০ প্রতিটি মানুষের হাতের নাগালে স্মার্টফোন থাকায় সোশ্যাল মিডিয়ার গুরুত্ব অনেকটাই বেড়েছে। আর এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হল ইউটিউব।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই মাঝে মাঝেই বিভিন্ন ভোজপুরি সিনেমার ক্লিপ ও ডায়লগ ইউটিউবে ভাইরাল হতে দেখা যায়। যা দেখে বেশ মনোরঞ্জন পান দর্শকেরা। আর এক একটি ভিডিওতে লাইক এবং ভিউজের সংখ্যা দেখলে চক্ষু চরকগাছ হতে বাধ্য প্রত্যেকের।

সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী মধু শর্মা ও অভিনেতা দীনেশ লাল যাদবের অভিনীত একটি মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল সুপারহিট হয়েছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নীরাহুয়া ও অভিনেত্রী মধু শর্মা একে অপরের প্রেমে মশগুল হয়ে পরেছেন। তাঁরা দুজনে লুকিয়ে প্রেম করছেন বেডরুমে। ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি সাদা শাড়ি পরিহিত অবস্থায়। অভিনেত্রীকে দেখতে যে নিঃসন্দেহে সুন্দরী লাগছিল তা বলা বাহুল্য।

অভিনেত্রীর সৌন্দর্যের উষ্ণতায় ঘায়েল হয়েছেন নেটিজেনদের একাংশ। ভাইরাল গানের ভিডিওটিতে প্রথমে দেখা যাচ্ছে অভিনেত্রীকে কোলে তুলে বেডরুমে নিয়ে আসছেন নীরাহুয়া। তারপর তাঁরা সকলকে লুকিয়ে প্রেম করতে শুরু করে দেয়। কিন্তু তারপরই হঠাৎ দেখা যায় সেখানে বন্দুক হাতে পৌঁছায় একদল লোক। তারপর যা হলো তার জন্য অবশ্যই দেখতে হবে নীরাহুয়া ও মধু শর্মার অভিনীত এই গানের ভিডিওটি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button