Bangla News

স্ত্রীকে প্রথম কী উপহার দিয়েছিলেন রাম চরণ

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার মেগাস্টার রাম চরণ। পেশাগত জীবন নিয়ে অনেক কথা বললেও ব্যক্তিগত বিষয়ে খুব একটা কথা বলেন না তিনি। রাম চরণের স্ত্রী উপাসনা কামিনেনি পেশায় একজন উদ্যোক্তা। প্রেম করেই বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি।

কলেজ জীবন থেকেই একে অপরকে চিনতেন রাম চরণ ও উপাসনা। বন্ধু মহলে তারা ছিলেন আলোচিত। অম্ল-মধুর সম্পর্কে সবাইকে মাতিয়ে রাখতেন। এরপর এক সময় রাম চরণ দেশের বাইরে যান। তখন পরস্পরের সঙ্গ মিস করতেন তারা। সবাই ধরেই নিয়েছিল প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দু’জন। কিন্তু তখনো পরস্পরকে বন্ধুই ভাবতেন তারা।

রাম চরণের ‘মাগাধীরা’ সিনেমাটি মুক্তির পরই মূলত উপাসনার সঙ্গে এই অভিনেতার প্রেমের সম্পর্ক শুরু হয়। উপাসনাকে প্রথম কী উপহার দিয়েছিলেন রাম চরণ? এ নিয়ে রাম চরণের ভক্তদের আগ্রহের শেষ নেই। অবশেষে বিষয়টি নিয়ে কথা বলেছেন উপাসনা।

স্মৃতিচারণ করে উপাসনা বলেন— ‘রাম চরণ আমাকে একটি হার্ট সিম্বল ও কানের দুল উপহার দিয়েছিল। এটি ছিল রাম চরণের দেওয়া প্রথম উপহার। আর ফিরতি উপহার হিসেবে আমি তাকে অগণিত ভালোবাসা দিয়েছিলাম।’

রাম চরণ-উপাসনার পরিবারের মধ্যে বেশ মধুর সম্পর্ক ছিল, এজন্য বিয়ে নিয়েও কোনো ঝামেলা হয়নি। ২০১১ সালের ১১ ডিসেম্বর হায়দরাবাদের টেম্পল ট্রি ফার্মসে রাম চরণ ও উপাসনার বাগদান হয়। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা। ২০১২ সালের ১৪ জুন পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে এই জুটির বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিয়ের দশ বছর পর বাবা-মা হতে যাচ্ছেন রাম চরণ-উপাসনা। অন্তঃসত্ত্বা অবস্থায় স্ত্রীকে নিয়ে বিভিন্ন দেশ ঘুরে বেড়াচ্ছেন রাম চরণ।

এ বিষয়ে উপাসনা বলেন, ‘গর্ভে সন্তান নিয়ে ভ্রমণ করা অনেক আনন্দের। আমাদের সঙ্গে শিশুটিও বিশ্ব ভ্রমণ করছে। অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর ওজন অনেক বেড়ে যায়। কিন্তু আমি কঠোরভাবে ডায়েট মেনে চলি। আমি চেষ্টা করছি, যাতে ওজন না বেড়ে যায়। আনাগত বাচ্চার জন্য সঠিক পুষ্টি গ্রহণ করছি।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button