Bangla News

কালো পোশাকে কার প্রেমে মজলেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক : সম্প্রতি একটি ভিডিও শুট করতে দেখা গেছে, শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তবে এ কোনো নতুন কথা নয়, ইন্সট্রাগ্রাম খুললেই দেখতে পাওয়া যায়, তিনি প্রতিদিনই নতুন নতুন অবতারে আবির্ভূত হন আমাদের সামনে খুব সুন্দর দেখতে লাগে, কখনোই শ্রাবন্তীকে কোন অংশে কম ভালো লাগে না।

সৌন্দর্যের নিরিখে ছোট ছোট অভিনেত্রীদের সঙ্গে রীতিমতন টেক্কা দিতে পারার ক্ষমতা রাখেন তিনি, সম্প্রতি একটি ভিডিও শুট করলেন, একেবারে বাইরে গিয়ে অর্থাৎ নিজের বেডরুমে বদ্ধপরিসরে নয়, এবার নিজেকে উন্মুক্ত করলেন পরিবেশের খোলা হাওয়ায়।

কালো রঙের বেশ ফুলহাতা একটি সালোয়ার পরেছেন তিনি, দেখতে ভীষণ সুন্দর লাগছে, গায়ের রং এত ধবধবে ফর্সা তার উপরে কালো রঙটি বেশ মানিয়েছে শ্রাবন্তীকে। এর আগেও আমরা কালো রঙের অনেক পোশাকেই তাকে ক্যামেরার সামনে আসতে দেখেছি, যা কিন্তু সত্যিই আমাদের মন কেড়ে নিয়েছে, অসাধারণ ভেজিটেবিল প্রিন্ট এর সুন্দর একটি বড় ওড়না, ওড়নাটিকে তিনি এক দিকে নিয়েছেন এবং বেশ ঘুরে ঘুরে ফটোশুট করছেন।

লাল টুকটুকে গলায় হার, কালো আর সাদা কম্বিনেশন এর সঙ্গে লাল হার বেশ মানানসই হয়েছে। তবে কানে কোনরকম দূর পরেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কপালে ছোট্ট একটা কালো রঙের টিপ পরেছেন, খোলা চুলে তিনি নিজেকে একেবারে সকলের সামনে পরিবেশের মাঝে ঘুরে বেড়াচ্ছেন তুলে ধরেছেন এইভাবেই।

ব্যাকগ্রাউন্ড চলছে ‘শোনো গো দখিনা হাওয়া, প্রেম করেছি আমি’ তবে সত্যি সত্যি আবারো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রেমে পড়লেন? প্রেম, বিয়ে, বিবাহ বিচ্ছেদ সব মিলিয়ে তিনি মাঝেমধ্যেই সংবাদে শিরোনামে উঠে আসেন, তবে নিজের সৌন্দর্যের জন্য সংবাদের শিরোনামে থাকেন তিনি, কারণ সৌন্দর্য এতটাই বেশি যে সত্যি তার দিক থেকে চোখ ফিরিয়ে থাকতে পারবেনা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button