Bangla News

গোপনে বিয়ে করলেন মাহি গিল, স্বামী কে?

বিনোদন ডেস্ক : প্রায় এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেত্রী মাহি গিল। তিনি নাকি বিয়েও করেছেন। এত দিন এই বিষয়ে প্রকাশ্যে মুখ না খুললেও শোনা যাচ্ছে, অভিনেত্রী এবার মুখ খুলেছেন এবং স্বীকার করে নিয়েছেন যে তিনি গোপনে বিয়ে করেছেন। তার স্বামীর নামও প্রকাশ্যে এসেছে।

সূত্রের খবর, এক অভিনেতা-ব্যবসায়ীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন মাহি। ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ খ্যাত অভিনেত্রী এখন গোয়াতে থাকেন। তাঁর এক কন্যাসন্তানও রয়েছে।

শোনা যাচ্ছে, স্বামীর সঙ্গেই সুখে সংসার করছেন মাহি। অভিনেত্রীর স্বামীর নাম রবি কেশর। ২০১৯ সালে ‘ফিক্সার’ ওয়েব সিরিজে মাহির সঙ্গে অভিনয় করেছিলেন রবি।

বলিউডে ‘হাওয়ায়েঁ’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন মাহি। পরে ‘দেব ডি’, ‘গুলাল’, ‘পান সিংহ তোমর’ এর মতো একাধিক উল্লেখযোগ্য ছবিতে দর্শক দেখেছেন তাঁকে। কিন্তু ধীরে ধীরে নিজেকে প্রচারের আলো থেকে সরিয়ে নেন মাহি।

২০১৯ সালে এক সাক্ষাৎকারে প্রথম তাঁর মেয়ের কথা স্বীকার করেন মাহি। এমনকি, মেয়ে ভোরোনিকার ছবিও সমাজমাধ্যমে পোস্ট করা প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘ব্যক্তিগত কারণে আমি ভেরোনিকার ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করিনি। তা ছাড়া ব্যক্তিগত জীবনে আড়ালে রাখতেই পছন্দ করি। আমার জীবনের অনেক দিকই এখনও প্রকাশ্যে আসেনি। ‘

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button