Bangla News

বেঙ্গালুরুর গ্যালারিতে কোহলি-আনুশকার মেয়ে জামাই!

স্পোর্টস ডেস্ক : অনেকে বলছেন- মেয়ে ভামিকার জন্য কি এখন থেকেই ছেলে দেখা শুরু করেছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা! তবে, অন্যরা বলছেন- এটা শুধু উড়ো কথা নিছক কিছুই না। ২ বছর ৩ মাসের মেয়ের জন্য কিসের আবার তাড়া!

সোমবার চিন্নাস্বামী স্টেডিয়ামের গ্যালারিতে তাদের ‘জামাই’কে দেখে চমকে গিয়েছেন সকলে। খবর আনন্দবাজার পত্রিকার।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে ব্যাটিং সহায়ক উইকেটেও রান পাননি কোহলি। তার দলও হেরেছে। আইপিএলের নিয়ম ভাঙার জন্য হয়েছে জরিমানাও। এত কিছু খারাপের মধ্যেও একটি ভাল ঘটনাও রয়েছে বিরুষ্কার জন্য। দু’বছরের মেয়ের জন্য জামাই পেয়ে গেলেন তারা!

সোমবার খেলা দেখতে আসা এক খুদে ক্রিকেট ভক্ত প্রকাশ্যেই ভালবাসার কথা জানাল। বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকাকে অবশ্য নয়। সরাসরি শ্বশুরকেই জানিয়ে দিল, সে ভামিকাকে ভালবাসে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংস ম্যাচের এই ঘটনাই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

চিন্নাস্বামী স্টেডিয়ামের গ্যালারিতে পোস্টার হাতে দেখা গিয়েছে খুদে ক্রিকেট ভক্তকে। তার পোস্টারে লেখা ছিল, ‘হাই বিরাট কাকু, আমি কি ভামিকাকে এক দিন ডেটে নিয়ে যেতে পারি?’

একরত্তি ক্রিকেটপ্রেমী যে আসলে বিরুষ্কা-কন্যা ভামিকাকে ভালবাসে, সে কথা প্রকাশ্যেই বুঝিয়ে দিয়েছে সে। তার ছবি এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। অনেকে মজা পেলেও, কেউ কেউ একরত্তির পাকামি দেখে ক্ষুব্ধ।

আইপিএলে কোহলির ব্যাটে আলো-আঁধারি। কোনো ম্যাচে রান পাচ্ছেন। আবার কোনো ম্যাচে বাজে শট খেলে আউট হচ্ছেন। যদিও তাকে দেখে বোঝা যাচ্ছে, ছন্দ ফিরে পাওয়া কোহলি উপভোগ করছেন ক্রিকেট।

বেঙ্গালুরুর প্রতি ম্যাচেই গ্যালারিতে দেখা যাচ্ছে অনুষ্কাকে। এক দিনের বিশ্বকাপের আগে কোহলি নিজের ছন্দ নিয়ে দ্বন্দ্বে থাকতে পারেন। কিন্তু মেয়ের প্রথম প্রেমিক কে, তা নিয়ে আর দ্বন্দ্ব থাকলো না বিরুষ্কার।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button