Bangla News

পোষ্য কুকুরের জন্য স্বামীকে ডিভোর্স দিলেন মহিলা! নেট দুনিয়ায় শোরগোল

আন্তর্জাতিক ডেস্ক : পোষ্য কুকুর না স্বামী? যে কোনও এক জনকে বেছে নিতে হবে। এই দ্বন্দ্বের মুখোমুখি হয়েছিলেন এক মহিলা। শেষমেশ স্বামীর বদলে পোষ্য কুকুরকেই বেছে নিলেন তিনি। পোষ্য কুকুরকে আঁকড়ে ধরার জন্য স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ সারতেও পিছপা হলেন না তিনি। সম্প্রতি এমন খবরেই শোরগোল পড়ে গিয়েছে সমাজমাধ্যমে।

ওই মহিলার নাম ক্লারা সেটকিন। টিকটকে তিনি একটি ভিডিয়োতে স্বামীর সঙ্গে তাঁর বিচ্ছেদের কাহিনি তুলে ধরেছেন। ঘটনার সূত্রপাত দম্পতির পোষ্য কুকুরকে ঘিরে।

ক্লারার ৩ বছরের কন্যা মিলানাকে কামড়েছিল তাঁর প্রিয় পোষ্য। এই ঘটনার জেরে কুকুরটিকে বাড়ি থেকে বার করে দেওয়ার কথা বলেছিলেন ক্লারার স্বামী। কিন্তু তাতে রাজি হননি ক্লারা। শেষমেশ পোষ্য কুকুরের জন্য স্বামীর সঙ্গে বিচ্ছেদ করলেন তিনি।

পোষ্য কুকুরের কোনও ভুল ছিল না বলেও টিকটকে জানিয়েছেন ক্লারা। তিনি জানিয়েছেন, তাঁর পোষ্য অসুস্থ ছিল। তা বুঝতে পারেনি তাঁর কন্যা। সেই অবস্থায় কুকুরের পিঠে চড়েছিল তাঁর কন্যা। যা মোটেই ভাল ভাবে নেয়নি পোষ্য কুকুর। আর তার জেরেই কন্যার গালে কামড়েছে কুকুরটি।

পোষ্য কুকুরের প্রতি ভালবাসা অনেকেরই থাকে। তাই বলে পোষ্য কুকুরের জন্য স্বামীর সঙ্গে বিচ্ছেদ করলেন ওই মহিলা! এই খবরে হতবাক হয়ে গিয়েছেন অনেকে। নিজের কন্যার সুরক্ষার থেকেও পোষ্যকে বেশি প্রাধান্য দেওয়া নিয়ে অনেকেই ওই মহিলার সমালোচনা করেছেন। আবার পোষ্য কুকুরের জন্য নিজের বৈবাহিক জীবনে এমন চরম সিদ্ধান্ত নিয়ে ওই মহিলা কোনও ভুল করলেন কি না, এই নিয়ে আলোচনা চলেছে সমাজমাধ্যমে। তবে ঘটনাটি কোন এলাকার, তা জানা যায়নি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button