Bangla News

ঈদে উপস্থাপনায় পরীমনি!

বিনোদন ডেস্ক: মাতৃত্বকালীন ছুটি থেকে এখনও সিনেমার কাজে ফেরেননি পরীমনি। তবে নিয়মিত পুত্র রাজ্যকে নিয়ে অতিথি হিসেবে অংশ নিচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে। এসব ছাপিয়ে নায়িকা এবার ভক্তদের চমকে দিতে যাচ্ছেন ঈদে।

প্রথমার পরীমনি কোনও টিভি অনুষ্ঠানে উপস্থাপকের আসনে বসলেন। আর সেই শুরুটা করলেন রাষ্ট্রীয় গণমাধ্যম বিটিভি’র মাধ্যমে। কথা রয়েছে এখানেও, ঢাকা নয়, বিটিভির চট্টগ্রাম কেন্দ্রের বিশেষ একটি ম্যাগাজিন অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে দেখা যাবে এই নায়িকাকে।

এমনটাই নিশ্চিত করেন পরী। বললেন, ‘মাত্রই শুটিং শেষ করলাম। কাজটা আমার জন্য নতুন। অভিজ্ঞতাও বেশ মজার। জানি না কেমন করেছি।’

ঈদ উপলক্ষে নির্মিত বিশেষ এই ম্যাগাজিন অনুষ্ঠানের নাম ‘তারার মেলা’। যাতে পরীর সঞ্চালনায় পারফর্ম করবেন অপু বিশ্বাস, পার্থ বড়ুয়া, দীঘি, নিশিতা, তাসনিম আনিকাসহ একঝাঁক তারকা।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নূর আনোয়ার রনজুর পরিচালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন তারিকুজ্জামান ও জামাল উদ্দিন জয়। তারা জানান, এই অনুষ্ঠানে পরীমনির প্রাণবন্ত সঞ্চালনায় একক ও দলীয় নৃত্য পরিবেশন করছেন অপু বিশ্বাস ও প্রার্থনা ফারদিন দীঘি। অনুষ্ঠানে পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়া গাইবেন চট্টগ্রামের ভাষায় জনপ্রিয় গান ‘পেট ফুরেদ্দে তোয়ার লাই’। ফোক ও রক গানের সমন্বয়ে গান করবেন কণ্ঠশিল্পী তাসনিম আনিকা।

অনুষ্ঠানটিতে আরও থাকছে চট্টগ্রামের খ্যাতিমান ফ্যাশন কোরিওগ্রাফার লিটন দাসের পরিচালনায় জনপ্রিয় মডেলদের অংশগ্রহণে বিশেষ র‌্যাম্প শো। এছাড়াও চট্টগ্রামের আঞ্চলিক সংস্কৃতি তুলে ধরতে কয়েকটি সাংস্কৃতিক দলের সম্মিলিত পরিবেশনা থাকছে ঈদের এই বিশেষ অনুষ্ঠানে। পাশাপাশি বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের শতাধিক সংবাদ পাঠক-পাঠিকা, ঘোষক-ঘোষিকা ও উপস্থাপক-উপস্থাপিকার সম্মিলিত কণ্ঠে দেশাত্মবোধক গান বিশেষ মাত্রা যোগ করবে অনুষ্ঠানটিতে।

ঈদ উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্র ৪ দিনব্যাপী ঈদের বিশেষ অনুষ্ঠান প্রচার করছে। এরমধ্যে পরীমনির সঞ্চালনায় ‘তারার মেলা’ প্রচার হচ্ছে ঈদের দিন রাত ৯টায়।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button