Bangla News

শুভ জন্মদিন মেহজাবীন

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯সালে লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা করেন তিনি। রর্তমান সময়ে একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। সাবলীল আর অনবদ্য অভিনয় দিয়েই দর্শক মহলে গ্রহণযোগ্যতা তৈরি করেছেন এই অভিনেত্রী।

কোটি কোটি দর্শক তার অভিনয় দেখে হাসেন, কাঁদেন। তার ইমোশনের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে যান। বিশেষ করে ‘বড় ছেলে’ নাটকটি আকাশ ছোঁয়া জনপ্রিয়তা দিয়েছে তাকে। মেহজাবিনের আজ জন্মদিন। জুমবাংলার পক্ষ থেকে রইলো জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন মেহজাবিন!

মেহজাবিনের পৈত্রিক নিবাস চট্টগ্রামে। তবে তার জন্ম ও বেড়ে ওঠা দুবাইয়ে। তিনি শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনা করছেন। রাত ১২টা পর থেকেই ভক্ত শোভাকাঙ্খিদের শুভেচ্ছায় ভাসছেন এই অভিনেত্রী। তার জন্মদিন উপলক্ষে রাতে রোজাদারদের জন্য সেহরি বিতরণও করেছে ভক্তরা।

আজ সকালে সেহরি বিতরণের একটি ভিডিও পেয়ে মেহজাবিন লিখেছেন, ‘নিঃস্বার্থ ভালোবাসা হয়তো বা এটাকেই বলে । ঘুম থেকে উঠে যখন এই ভিডিওটা আমি পাই নিজেকে লাকি ছাড়া আর কোন কিছুই মনে হচ্ছিল না। আমার কিছু লয়েল ফ্যান কিংবা সাপোর্টার যাই বলুন না কেন আছে গত কয়েক বছর ধরে। তারা বয়সে একেবারেই ছোট যেমন কেউ স্কুলে,কেউ এসএসসি পরীক্ষা দিবে, কেউ এইচএসসি পরীক্ষা দিবে কিংবা কেউ মাত্র ইউনিভার্সিটিতে উঠেছে। আমার এবারের জন্মদিন পবিত্র শবে কদরের রাতে পড়েছে তাই এই রাতটাকে স্পেশাল বানানোর জন্য তাদের এই উদ্যোগ। রাত জেগে ফজরের আজান পর্যন্ত তারা সেহরি বিতরণ করেছে আর সকাল বেলা আমাকে এই ভিডিওটা পাঠিয়েছে। এই অল্প বয়সে তাদের চিন্তা ভাবনা এত ভাল, এত mature যা দেখে আমার চোখে পানি চলে আসলো। তোমাদের প্রতি কৃতজ্ঞতা এবং অনেক অনেক ভালোবাসা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button