Bangla News

নরম বিছানায় আম্রপালির সঙ্গে রোমান্সে মাতলেন নিরাহুয়া

বিনোদন ডেস্ক : ভোজপুরি এই ফিল্ম ইন্ড্রাস্ট্রি ছোট হ‍লেও বর্তমানে বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা লাভ করে নিয়েছে এই ভোজপুরী ইন্ড্রাস্ট্রি। ভোজপুরী সিনেমা হোক বা গান তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে এর ভিউস সংখ্যা পৌঁছায় লাখে।

আর বিশেষ করে যদি অভিনেতা নিরাহুয়ার কথা বলা হয় তাহলে তো কোনো কথাই নেই, ভোজপুরী জগতের অন‍্যতম স্টার তিনি। তিনি আর অভিনেত্রী আম্রপালি দুবে একসাথে উপস্থিত হওয়া মানেই সেই সিনেমা বা গান হবে সুপারহিট।

বর্তমানে ভোজপুরী অনেক তারকারায় জনপ্রিয় হয়ে উঠেছেন তবে এই দুই জুটিকে এখনো পর্যন্ত টেক্কা দিতে পারেনি কেউ। আসলে এই দুজনের রিল লাইফ রসায়ন বরাবর উপভোগ করেন দর্শকরা। সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষনহারে ভাইরাল হয়ে চলেছে যেই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া এই গানের আম্রপালির সঙ্গে দীনেশের নাচ ও রোমান্স নজর কেড়েছে দর্শকদের।

এই দুই তারকা থাকবে আর বোল্ড সীন থাকবে না তা হয়! “ধাধাক জালা ছাতিয়া”গানের তালে পর্দায় চূড়ান্ত ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে তাদের। অন্তরঙ্গ দৃশ‍্যে, বোল্ড সীনে উত্তেজনার পারদ চড়িয়েছেন তারা। আর এই দৃশ‍্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন সকলে।

“ভোজপুরি ভাইয়া” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রায় পাঁচ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি তবে বর্তমানে ফের ভাইরালের তালিকায় চলে এসেছে এই ভিডিও। পাঁচ বছর পেরিয়ে গেলেও এই গানের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন এই জনপ্রিয় জুটি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button