Bangla News

নেট দুনিয়া কাঁপানো সেরা কয়েকটি ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বিনোদন ডেস্ক : আজকাল ওটিটি প্ল্যাটফর্মগুলির প্রচুর চাহিদা রয়েছে৷ এই ধরনের প্ল্যাটফর্মে অনেক মানুষ আজকাল ভিডিও দেখতে পছন্দ করে থাকেন। মানুষ ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা এবং সিরিজ দেখতে পছন্দ করে।

সাহসী বিষয়বস্তুর প্রতি দর্শকদের আগ্রহও বাড়িয়ে তুলছে এই ধরনের কিছু প্ল্যাটফর্ম। এই সমস্ত প্ল্যাটফর্মের মধ্যে আছে উল্লু, কোকু, অল্ট বালাজি এবং আরো অনেক কিছুই। তবে এখানে আমরা দর্শকদের জন্য সবচেয়ে সাহসী ৫টি ওয়েব সিরিজের ব্যাপারে জানাচ্ছি যা আপনাকে দেখতেই হবে।

বেকাবু : এই সিরিজটি অল্ট বালাজিতে স্ট্রিমিং হচ্ছে। এটি কিয়ান রায়ের সর্বাধিক বিক্রিত ইরোটিকা উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি অন্যতম হটেস্ট ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের গল্প আপনাকে উদ্দীপিত করবে এবং আপনার হৃদয়ের গভীর কোনার অন্ধকার দিকের সঙ্গে এই ওয়েব সিরিজটি ডিল করে থাকে।

গন্দি বাত :
এই ওয়েব সিরিজটি ALT বালজি প্ল্যাটফর্মে স্ট্রিম করা হচ্ছে। এই ওয়েব সিরিজের গল্প আপনাকে চমকে দিতে বাধ্য। এই ওয়েব সিরিজের একাধিক সিজন ইতিমধ্যেই রয়েছে এই প্ল্যাটফর্মে। এই ওয়েব সিরিজে অভিনয় করে সকলকেই চমকে দিয়েছেন অভিনেত্রী অনভেশি জৈন।

এক্সএক্সএক্স : এই সাহসী ওয়েব সিরিজটি ALT বালাজিতে স্ট্রিম করা হচ্ছে। ঋত্বিক ধাঞ্জানি এবং শান্তনু মহেশ্বরী প্রধান চরিত্রে অভিনয করেছেন এই ওয়েব সিরিজে। সিরিজটি সাহসী ও অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর। একতা কাপুরের এই সিরিজে আপনি সব ধরনের স্বাদ পাবেন।

রাগিণী এমএমএস রিটার্ন ২ : এই সিরিজটি অল্ট বালাজিতে স্ট্রিমিং হচ্ছে। রাগিনী এমএমএস রিটার্ন সিজন ২ সাহসী এবং অন্তরঙ্গ দৃশ্যে পূর্ণ একটি হরর সিরিজ। মুখ্য ভূমিকায় রয়েছেন সানি লিওন। এই সিরিজের কাহিনি সম্পর্কে বললে, এখানে একটি চরিত্র রয়েছে মীনা যিনি একজন কানাডিয়ান তদন্তকারী এবং তিনি তার প্রেমিকের সাথে ভারতে ভ্রমণ করেন। কিন্তু তাদের সাথে অস্বাভাবিক কিছু ঘটনা ঘটছে। এবারে, কি অস্বাভাবিক ঘটনা তাদের সাথে ঘটেছে, জানতে সিরিজটি দেখুন।

ভার্জিন ভাস্কর : এই সিরিজটি অল্ট বালাজিতে স্ট্রিমিং হচ্ছে। এই সিরিজের প্রধান ভূমিকায় রয়েছেন ভাস্কর ত্রিপাঠী নামের একজন ব্যক্তি, যার কল্পনা শক্তি খুবই শক্তিশালী। এই ওয়েব সিরিজটি সাহসী এবং অন্তরঙ্গ দৃশ্যে পূর্ণ একটি কমেডি সিরিজ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button