Bangla News

বলিউডে পা রাখার আগেই প্রেমের জল্পনা, যা বললেন পলক তিওয়ারি

বিনোদন ডেস্ক : বলিউডে তার অভিনয় করা প্রথম ছবি এখনও মুক্তির অপেক্ষায়। সেই অর্থে এখনও অভিষেক হয়নি তার। সবেমাত্র কাজ করা শুরু করেছেন ইন্ডাস্ট্রিতে। হার্ডি সন্ধুর ‘বিজলি বিজলি’ গানের মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে তার প্রথম ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’।

তার আগেই চর্চার তুঙ্গে পলক তিওয়ারি। গত কয়েক মাস ধরেই চর্চায় তার প্রেমজীবন। বলিপাড়ার অন্দরের খবর, বলিউডের নবাব সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানেই নাকি মজেছেন বলিউডের নবাগতা। নবাবপুত্রের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন তিনি। বলিউডে পা রাখার আগেই প্রেমজীবন নিয়ে এত চর্চা। কী বলছেন তার মা? এক অনুষ্ঠানে মা শ্বেতা তিওয়ারির প্রতিক্রিয়ার কথা জানালেন পলক।

টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক। ছোটবেলা থেকেই বড় হয়েছেন বিনোদন জগতের আনাচে-কানাচে থেকে। তাই মেয়ে বড় হয়ে গেলেও তাকে নিয়ে বেশ চিন্তা করেন শ্বেতা। পলক জানান, শ্বেতা নাকি মাঝেমধ্যেই নিজেকে প্রশ্ন করেন, মেয়েকে কি একটু বেশিই স্বাধীনতা দিয়ে দিয়েছেন তিনি? মেয়ে কি পার্টি করার ক্ষেত্রে একটু বেশি বাড়াবাড়ি করে ফেলছে? এমনকি, পলকের প্রেমজীবনের চর্চা শুনে তাকে প্রশ্ন করতেও ছাড়েননি শ্বেতা।

পলক বলেন, “মা মাঝেমাঝে আমাকে লিঙ্ক পাঠিয়ে জিজ্ঞাসা করেন, ‘এটা কে? এর সঙ্গে তোমার কী সম্পর্ক?’ আমিই তখন মাকে বুঝিয়ে বলি, চিন্তা করার কোনও কিছু নেই। কারও সঙ্গে আমার কোনও ‘গল্প’ চলছে না।”
কিছুটা মজার ছলেই স্বীকারোক্তি পলকের। বলিউডে সদ্য পা রাখা নবাগতার কথায়, “আমার আর মায়ের মধ্যে একটা পোক্ত বিশ্বাসের জায়গা আছে, আর আমরা দু’জনেই সেটাকে ভীষণ গুরুত্ব দিই।”

পেশার ক্ষেত্রে মায়ের পদাঙ্ক অনুসরণ করলেও টেলিভিশনের বদলে বলিউডেই হাতেখড়ি হতে চলেছে পলকের। মাস খানেক আগে এক নাইট ক্লাবের বাইরে সাইফপুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে দেখা গিয়েছিল তাকে। ক্যামেরাশিকারিদের সামনে মুখ ঢেকে ইব্রাহিমের সঙ্গে গাড়িতে উঠেছিলেন পলক। তবে, তাকে চিনতে ভুল হয়নি অনুরাগীদের। ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই কানাঘুষো শোনা যায়, নবাবপুত্রের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। এ প্রসঙ্গে প্রশ্ন করলে পলকের উত্তর, “এই মুহূর্তে দু’টো ছবির শুটিং করতে গিয়ে আমি খুব ব্যস্ত। আমি এখন মন দিয়ে শুধু কাজই করতে চাই। প্রেম তো এত দেখেশুনে বা ভেবেচিন্তে হয় না। তবে, এখন কাজকেই বেশি গুরুত্ব দিতে চাই।”

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button