Bangla News

ফুলবাড়ীতে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রনবীর রায় রাজ,ফুলবাড়ী প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ির নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজে ইফতার বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল ) বাংলাদেশ ছাত্রলীগ নাওডাঙ্গা ইউনিয়ন শাখার আয়োজনে উক্ত ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগ নাওডাঙ্গা ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাওডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল হানিফ, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগ ফুলবাড়ী উপজেলা শাখার আহবায়ক আতাউর রহমান রতন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ নাওডাঙ্গা ইউনিয়ন শাখার সভাপতি মো. হাছেন আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক, নাওডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক কাজল ইসলাম,রবিউল ইসলাম(সহ-সভাপতি,ইউনিয়ন ছাত্রলীগ),আব্দুল মান্নান সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
ইফতার এর পূর্বে নাওডাঙ্গা বাজারের দোকান,স্থানীয় লোকজন ও রিক্সাওয়ালাদের মাঝে ইফতার বিতরণ করেন, হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সমাজসেবক মো. শহিদুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ নাওডাঙ্গা ইউনিয়ন শাখার সহ-সভাপতি পলাশ ইসলাম, নাওডাঙ্গা ইউনিয়ন শাখার সহ-সভাপতি নাজমুল কবীর পিয়াস প্রমূখ। ইফতার বিতরণ শেষে দেশ ও দশের সাফল্যে কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button