Bangla News

১৯ বছরে প্রায় ৫০০ বিয়ে, তবুও কুমারী হয়েই আছেন এই অভিনেত্রী

বিনোদন ডেস্ক : রানী চ্যাটার্জি বিনোদন ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ। ভোজপুরী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। তাঁর রূপে, লাস্যে কাবু বহু হয়েছেন বহু দর্শক। ২০০৩ সালে ভোজপুরী সুপারস্টার মনোজ তিওয়ারির হাত ধরে প্রথম বড়পর্দায় পা রেখেছিলেন রানী। এরপর থেকে আর পিছন ফিরে দেখতে হয়নি তাঁকে।

ডেবিউ ছবিতেই দর্শকদের নজর কেড়েছিলেন রানী। বক্স অফিসে সফল হওয়ার পাশাপাশি রানী-মনোজের ছবি একাধিক পুরস্কারও জিতেছিল। ডেবিউ সিনেমা সফল হওয়ার সঙ্গেই রানীর জনপ্রিয়তাও একলাফে অনেকটা বেড়ে যায়। ‘রানী নম্বর ৭৮৬’ ছবির হাত ধরে জাতীয় স্তরে জনপ্রিয়তা লাভ করেন তিনি।

দুর্দান্ত অভিনয়, ফিটনেস এবং অসাধারণ সৌন্দর্যের জন্য বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন রানী। তবে সম্প্রতি এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হয়েছে। কারণ ভোজপুরী ইন্ডাস্ট্রির এই নামী নায়িকা এক-দু’বার নয়, ৪৬৫ বার বিয়ের পিঁড়িতে বসেছেন।

নিজের কেরিয়ারে ৪০০’রও বেশি সিনেমায় অভিনয় করেছেন রানী। দেখতে দেখতে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে ১৯ বছর কাটিয়ে ফেলেছেন তিনি। সদ্য মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন সিনেমা ‘গ্যাংস্টার অফ বিহার’। সেখানে নতুন কনের বেশে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রানী।

মজা করে ভোজপুরী অভিনেত্রী লেখেন, ইতিমধ্যেই ৪০০’টিরও বেশি ছবিতে বৌয়ের বেশে অভিনয় করেছেন রানী। ৪৬৫ বার কনের বেশ ধারণ করেছেন তিনি। তবে পর্দায় এতবার বৌ সাজলেও বাস্তবে কিন্তু কুমারী এই ভোজপুরী নায়িকা। ৪৪ বছর বয়স হয়ে গেলেও সাত পাক ঘোরা হয়নি তাঁর।

ভোজপুরী ইন্ডাস্ট্রির এই নামী অভিনেত্রীর আসন নাম সাবিহা শেখ। মুসলিম পরিবারে জন্মগ্রহণ করলেও হিন্দু নামেই পরিচিতি লাভ করেছেন রানী। এই বিষয়ে একবার তিনি জানিয়েছিলেন, একবার মন্দিরের ভেতরে একটি ছবির শ্যুটিং চলছিল। সেই সময় সংবাদমাধ্যমের কাছে রানী নামে নিজের পরিচিতি দেন। অভিনেত্রীর মনে হয়েছিল। মন্দিরে শ্যুটিং করার সময় তাঁর আসল পরিচয় সামানে এসে গেলে বিতর্ক হতে পারতো। একথা ভেবেই সাবিহা রানী নামে নিজের পরিচিতি দিয়েছিলেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button