Bangla News

দেশের বেশির ভাগ মানুষ অভাবে আছেন: জি এম কাদের

জুমবাংলা ডেস্ক: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, ‘দেশের বেশির ভাগ মানুষ অভাবে আছেন। আনন্দ-উৎসব করার সামর্থ্য তাদের নেই। বেশির ভাগ মানুষ দারিদ্র্যসীমার নিচে চলে যাচ্ছে। মধ্যবিত্তরা দিনে দিনে নিম্নমধ্যবিত্ত হয়ে যাচ্ছে আর নিম্নমধ্যবিত্তরা দরিদ্র হয়ে যাচ্ছে।’

আজ রাজধানীর কুড়িলে দুস্থদের মধ্যে ঈদসামগ্রী বিতরণকালে তিনি এই কথা বলেন।

সাম্প্রতিক সময়ের অগ্নিকাণ্ডকে সরকারের পক্ষ থেকে নাশকতার কথা বলা হচ্ছে সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে জি এম কাদের আমরা দোষারোপের রাজনীতি পছন্দ করি না। অগ্নিকাণ্ডকে নাশকতা বলতে হলে উপযুক্ত তথ্য-প্রমাণ দিতে হবে। অভিযোগ করলে বিশ্বাসযোগ্যভাবে প্রমাণ করতে হবে। আমরা চাই আর যেন অগ্নিকাণ্ডের ঘটনা না ঘটে। অগ্নিকাণ্ড ও নাশকতা প্রতিরোধে দায়িত্ব সরকারের।

রেডিও, টেলিভিশন খুললে দেখা যায় প্রতিদিন বিদ্যুতের রেকর্ড উৎপাদন হচ্ছে—এ কথা উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, প্রতিদিন উৎপাদনের রেকর্ড হলে বিদ্যুতের লোডশেডিং কেন? বিদ্যুতের জন্য হাহাকার কেন? প্রতিদিনই বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড হলে তা প্রচার করতে হবে কেন? বিদ্যুতের রেকর্ড প্রচার করে সাধারণ মানুষের সঙ্গে তামাশা করা হচ্ছে। বিদ্যুতের রেকর্ড প্রচার করে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। দেশের মানুষ বিদ্যুৎ না পেলে রেকর্ড দিয়ে কোনো লাভ হবে না।

দলের যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মৃধার আয়োজনে আরও উপস্থিত ছিলেন—সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন তোতা, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, জাতীয় তরুণ পার্টির সাধারণ সম্পাদক মোড়ল জিয়াউর রহমানসহ অনেকে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button