Bangla News

এই হৃদয়ে যাও হারিয়ে, শাকিব খানকে বুবলী

বিনোদন ডেস্ক: ঈদ ধামাকা মানেই চিত্রনায়ক শাকিব খান। আসন্ন ঈদে নায়কের একমাত্র সিনেমা হতে যাচ্ছে ‘লিডার, আমিই বাংলাদেশ’। আর তাই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে সিনেমাটি। এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যা ৭টায় প্রকাশ্যে এসেছে ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর টিজার। ৫২ সেকেন্ডের টিজারে চোখ আটকে গেছে নেটিজেনদের।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এ সিনেমাটির প্রকাশ করা হলো দ্বিতীয় গান ‘সুরমা সুরমা’। জাহিদ আকবরের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও কোনাল। দর্শকদের জন্য গানটি বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৭টায় আরটিভি মিউজিক প্লাসে অবমুক্ত হয়। গানটিতে ‘এই হৃদয়ে যাও হারিয়ে, খুব গভীরে’ কথাটি বেশ জনপ্রিয় পেল। বুবলী শাকিব খানকে গানের প্রতি উত্তরে বলেছেন।

এর আগে, বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যা ৭টায় ‘কথা আছে’ শিরোনামের প্রথম গান অন্তর্জালে অবমুক্ত করা হয়। গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী তাবিব মাহমুদ। শুভ্র রাহার সংগীতায়োজনে গানটির কথা লিখেছেন শিল্পী নিজেই। গানটি প্রকাশের পরপরই সেটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করবে টিওটি ফিল্মস।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button