Bangla News

হলিউড ছবিতে নিজের অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : বলিউডের ছবিতে অনিয়মিত হয়ে কয়েক বছর ধরে হলিউডের ছবিতে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। আগামীতে তাকে দেখা যাবে রুশো ব্রাদার্সের গ্লোবাল স্পাই থ্রিলার ‘সিটাডেল’ ছবিতে। এ মাসেই মুক্তি পাবে ছবিটি। সেখানে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘গেম অব থ্রোনস’ খ্যাত রিচার্ড ম্যাডেনের বিপরীতে।

প্রিয়াঙ্কা ও রিচার্ডকে নাদিয়া সিং এবং ম্যাসন কেনের ভূমিকায় দেখা যাবে, যারা কিনা অভিজাত গুপ্তচর সংস্থার সদস্য, সারা বিশ্বের সন্ত্রাসী সংগঠনগুলোর উপর নজর রাখেন। ‘সিটাডেল’-এ অভিনয় করতে গিয়ে রিচার্ড ম্যাডেনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করতে হয়েছে প্রিয়াঙ্কাকে।

রিচার্ডের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কতটা স্বচ্ছন্দে ছিলেন প্রিয়াঙ্কা? এ বিষয়ে নায়িকা বলেন, ‘আমরা একে-অপরকে সাহায্য করেছি। ক্যামেরার কোনো অ্যাঙ্গেলে আমি অস্বস্তি বোধ করতে ওকে বলতাম হাত দিয়ে আড়াল করতে। রিচার্ডও অপ্রস্তুত হলে আমাকে একই কথা বলতেন। আমরা একে অপরকে পছন্দ করি, তাই বিষয়গুলো সহজ হয়ে যায়। সিটাডেলে যৌন দৃশ্য রয়েছে, তবে আমরা হাসি মজা করেই সেগুলোর শুট করেছি। আসলে দর্শক শুধুই দৃশ্যগুলো দেখতে পান। তবে শুটিংয়ের সময় আশেপাশে অনেক লোকজন থাকেন।’

প্রিয়াঙ্কা জানান, চিত্রনাট্য পড়ার সময় থেকেই তিনি আর রিচার্ড ম্যাডেন একসঙ্গে মহড়ায় অংশ নিয়েছেন। তাই তখন থেকেই তারা একে অপরের সঙ্গে সহজ হয়ে যান। গত ফেব্রুয়ারিতেই সিটাডেলের বেশকিছু দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা।

নায়িকা বলেন, ‘সিটাডেল’-এর একটা নিজস্ব জগত রয়েছে। এই সিরিজে চরিত্রগুলোর হৃদয় রয়েছে, সেটাই অন্যান্য স্পাই সিরিজের থেকে এটিকে আলাদা করে। ২০২১ সালে শুরু হয়েছিল এই স্পাই সিরিজটির শুটিং। ইউরোপের একাধিক জায়গায় শুটিং হয়েছে। প্রথম সিজনে মুক্তি পাচ্ছে ছয়টি এপিসোড।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button