Bangla News

মোনালিসার সঙ্গে বেডরুমে উদ্দাম রোমান্সে মাতলেন পবন সিং

বিনোদন ডেস্ক : বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং ও মোনালিসা।

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা।

সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে মোনালিসার সাথে তুমুল নাচ করেছেন পবন সিং। নাচের মাঝে দুই ভোজপুরি তারকার অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে লাখ লাখ নেটিজেনের।

গানটির নাম ‘দিয়া গুল কারা রানী’। এই মিউজিক ভিডিওতে মোনালিসা ও পবন সিংয়ের মিষ্টি রোমান্স দেখা যাবে। বাড়ির রান্নাঘর থেকে শুরু করে বেডরুমে সব জায়গায় এই জুটিকে রোমান্স করতে দেখা গেছে। এমনকি একটি দৃশ্যে রাতের অন্ধকারে পবন সিং বেশ রোমান্টিকভাবে মোনালিসার গালে চুমু খেয়ে নেবে।

এই সিন বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তবে এই ভিডিওতে রয়েছেন অক্ষরা সিংও। তিনি মোনালিসা ও পবন সিংয়ের রোমান্স দেখে বেশ বিরক্ত হয়েছেন। বলা বাহুল্য, ভিডিওটি এখন সুপার ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে। নেটিজেনরা লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন এই ভিডিওতে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button