Bangla News

কোমর দুলিয়ে স্টেজ কাঁপালেন আরসি উপাধ্যায়

বিনোদন ডেস্ক : বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, আর সি উপাধ্যায়ের দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের।

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে আর সি উপাধ্যায় অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘হরিয়ানভি ঠুমকা’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি পুরনো ভিডিও পুনরায় চর্চার আলোয় উঠে এসেছে। এই ভিডিওতে আর সি উপাধ্যায়কে একটি জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘ফিল্ম চন্দ্রাওয়াল দেখুঙ্গি’র তালে স্টেজের উপর নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। এই গানের তালেই স্টেজ কাঁপিয়েছেন তিনি।

নৃত্য পরিবেশনের সময় হলুদ ও সবুজ রঙের একটি সালোয়ার কামিজ দেখা গিয়েছে তার পরনে। গোটা ভিডিওটি দেখলেই এই হরিয়ানভি নৃত্য শিল্পীর নাচের সমস্ত ঝলক চোখে পড়বে সকলের। সম্প্রতি সেই ভিডিওটির সূত্র ধরেই চর্চায় তিনি।

উল্লেখ্য, আর সি উপাধ্যায়ের এই নাচের ভিডিওটি ৩ সপ্তাহ আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা পৌঁছে গিয়েছে ৭০ হাজারের কাছাকাছি মানুষের কাছে। তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে।

৩ সপ্তাহ পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় আর সি উপাধ্যায়ের এই ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন, কমেন্টবক্সে চোখ রাখলেই তার ঝলক মিলবে। এই ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় রয়েছেন তিনি। রইল সেই ভিডিও, দেখে নিন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button