Bangla News

ঝড় তুলেছে ঘাম ঝরানো এই ওয়েব সিরিজগুলো

বিনোদন ডেস্ক : কিছুদিন ধরেই নেটপাড়ায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এমএক্স প্লেয়ারের ‘আশ্রম ৩’। এই ওয়েব সিরিজটি মুক্তির আগে থেকেই চর্চিত হয়ে আসছে। এতে অভিনয় করছেন, বলিউডের স্বনামধন্য অভিনেতা ববি দেওল এবং হট অভিনেত্রী এষা গুপ্তা।

বিশেষ করে এই ওয়েব সিরিজের একেকটা রোমান্টিক দৃশ্য জনপ্রিয়তা বাড়িয়েছে। বিশেষ করে ববি দেওলের সঙ্গে এষার রোমান্টিক দৃশ্য সহজেই চোখ টেনেছে সকলের। তাছাড়া এই সিরিজে যেমন রয়েছে টানটান সাসপেন্স, তেমনি হটবম্ব অভিনেত্রী এষা গুপ্তা ও ত্রিধার বেড সিন। হ্যাঁ, আজকের এই প্রতিবেদনে ঠাঁই পেয়েছে, এমন কিছু ওয়েব সিরিজ। যা এমএক্স প্লেয়ারের বাইরে রিলিজ করেও গোটা ভারতীয়দের মন জয় করেছে।

কিছুদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ মির্জাপুর। এই ওয়েব সিরিজটি আমাজন প্রাইমে রিলিজ করেছিল। পঙ্কজ ত্রিপাঠীর মত অসাধারণ অভিনেতা এই ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। যেমন এই ওয়েবসিরিজের অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, তেমনি রয়েছে রক্ত গরম করা ডায়লগ। এই সিরিজের সফলতার জন্যে নির্মাতারা খুব শীঘ্রই মির্জাপুর ৩-এর পরিকল্পনা করছেন। এতেও সাহসী দৃশ্য ঠাসা থাকবে।

মির্জাপুর ছাড়াও অ্যামাজন প্রাইমের আরেকটি চর্চিত ওয়েবসিরিজ হল ফ্যামিলি ম্যান সিরিজ। তবে এতে ঘন ঘন বেডসিন না থাকলেও রয়েছে মারাত্মক সব অশ্লীল ভাষার প্রয়োগ। সঙ্গে প্রধান ভূমিকায় থাকা অভিনেতা মনোজ বাজপেয়ীর অভিনয়েও মন জয় করে নিয়েছে সকলের। এই ভিডিওটি সিরিজেরও পার্ট ৩ খুব শীঘ্রই রিলিজ করবে। এবার এতে সাসপেন্স থাকবে সেটাই দেখার বিষয়।

বর্তমান সময়ে সিনেমা-সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রির নতুন সংযোজন ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তি এবং দর্শকদের কথা মাথায় রেখেই নতুন নতুন ওয়েবসিরিজ নিয়ে হাজির হচ্ছে, একেকটা অনলাইন প্লাটফর্ম। তাইতো বর্তমান যুগে বেশ কয়েকটি ওয়েবসিরিজ জনপ্রিয়তার একেবারে ঊর্ধ্বে রয়েছে, সৌজন্যে সেইসব ওয়েবসিরিজের রগরগে যৌ..নতা, বা ডার্ক অ্যাকশন সিকোয়েন্স। তবে বেড সিন ছাড়াও বেশকিছু রোমান্টিক থ্রিলার প্রতিনিয়ত মন জয় করছে নেটিজেনদের।

ডিজিটাল মার্কেটে জনপ্রিয় বেশকিছু অ্যাডাল্ট ওয়েবসিরিজের অনলাইন প্লাটফর্ম হল, উল্লু, প্রাইম শট, কোকু। যেখানে প্রতিনিয়ত যৌনতায় ভরা ওয়েবসিরিজগুলি রাজত্ব করে চলেছে। আর প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন প্রতিদিন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button